ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
945
ব্রাহ্মণপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন আহত
Published : Thursday, 25 June, 2020 at 7:36 PM
ব্রাহ্মণপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন আহতইসমাইল নয়ন ॥
    কুমিল্লার ব্রাহ্মণপাড়া সদর এলাকায় সম্পত্তি নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে হয়ে উভয় পক্ষের ৩ জন আহত হয়। আহতদের এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত ২৪ জুলাই বুধবার সকালে ব্রাহ্মণপাড়া সদর এলাকার মৃত ফজলুল হকের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।
    এলাকাবাসী ও মৃত ফজলুল হকের মেয়ে আহত মোসাঃ নাজনীন আক্তার সাংবাদিকদের জানান, আমার স্বামী মোরশেদ আলম ২০০২ ইং সালে আমার চাচা মৃত শাহ আলমের কাছ থেকে ২শতক বাড়ির জায়গা দলিলমূলে ক্রয় করে। এছাড়াও আমার স্বামী আমার পিতা ফজলুল হক এর কাছ থেকে ২০০৪ইং সালে ৩ শতক বাড়ির জায়গা এবং পরবর্তীতে একই সালে আবারও আমার স্বামী উভয়ের সম্মতিতে বাড়ি ও পুকুর মিলিয়ে আরো ১৪ শতক জায়গা মৃত শাহ আলমের সাথে এজবদল করে আমার স্বামী দলিলমূল ক্রয় করে এবং বর্তমানে আমরা ওই বাড়িতে দখলে আছি। এদিকে গত কয়েকদিন পূর্বে আমাদের একই গ্রামের আমার আপন মামা মোঃ ধনু মিয়ার ছেলে সাইফুল ইসলামের সাথে আমার ছোট বোন ফারজানা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মামা ধনু মিয়া ও তার ছেলে এবং অন্যান্য লোকজন নিযে প্রায় সময় হুমকী ধমকি প্রদানসহ আমাদেরকে মারধর করে এবং আমার বশতঘর ভাংচুর করে।
    এছাড়ও আমার পিতা মৃত ফজলুল হক থেকে ক্রয় করা আমার স্বামীর ৩শতক বাড়ির জায়গার মধ্যে আমার বোন ও বোন জামাই ২শতক বাড়ির জোরপূর্বক দখল করে রেখেছে। এনিয়ে এলাকায় একাধিকবার সামাজিক ভাবে শালিশ বৈঠক হয়। ঘটনার দিন ধনু মিয়া ও তার লোকজন হামলা চালিয়ে আমার বাড়ির সীমানা প্রাচীর ভংচুর করতে আসে। এসময় আমি ও আমার ছেলের বৌ সাদিয়া আক্তার হামলাকারীদের বাধা দিলে হামলাকারীরা আমাকে ও আমার ছেলের বৌ সাদিয়া আক্তারকে মারধর করে। এসময় আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল থেকে আমাদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এঘটনায় আমার বোন ফারজানা আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম এবং আমার মামা ধনু মিয়া আমার সম্পত্তি আত্মসাৎ করার উদ্ধোশ্যে আমার মাকে বুজিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
    আমার পিতা থেকে ১৯৯১ সালে ৩৩ শতক জমি ক্রয় করি এবং উক্ত সম্পত্তি আমি ও আমার স্বামীর নামে দলিল করি। পরে ক্রয়কৃত জমি থেকে সাড়ে ১৬ শতক জমির মধ্যে বাড়ি ও বাকি ১৪ শতক জমির মধ্যে পুকুর উল্ল্যেখ করে ক্রয়কৃত জমি আমার চাচা শাহ আলমের সাথে এজবদল দলিল করি। বাকী সাড়ে ১৬ শতক জায়গা আমার বাবা চাচা শাহ আলমকে দিতে বলে আমাকে পুকুর দিয়ে এব তার পরিবর্তে শাহ আলমের সাথে এজবদল করতে বলে আমার বাব। আমার চাচা শাহ আলম আমাকে দলিল না দিয়ে ওই সম্পত্তি তার ছেলেকে দলিল করে দেয় এবং আমার ক্রয়কৃত জায়গা ও আমাকে না দিয়ে জোরপূর্বক দখল করতে অপচেষ্টা চালিয়ে আসছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};