ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
297
করোনায় ছেলের দুইদিন পর উপসর্গে প্রাণ গেল বাবার!
Published : Thursday, 9 July, 2020 at 12:00 AM
ফারুক আল শারাহ:
কুমিল্লার নাঙ্গলকোটে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছেলে শহিদুল ইসলামের দুইদিন পর উপসর্গে বাবা রুহুল আমিনও ইন্তেকাল করেছেন। মাত্র দুইদিনের ব্যবধানে ছেলে ও বাবার মৃত্যুতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে করোনায় ছেলে ও উপসর্গে বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।  
জানা যায়, উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের শেয়ার বাতাবাড়িয়া গ্রামের রুহুল আমিন (৬৫) ও ছেলে শহিদুল ইসলাম (৪২) কয়েকদিন থেকে করোনা উপসর্গ তথা জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভূগতে থাকেন। ছেলে শহিদুল ইসলামের শারীরীক অবস্থার অবনতি হলে সোমবার (৬ জুলাই) সকাল ৭টার দিকে পরিবারের লোকজন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নমুনা সংগ্রহ করা হয়। হাসপাতালে ভর্তির মাত্র দুই ঘন্টার মধ্যে সকাল ৯টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে নাঙ্গলকোটে করোনায় আক্রান্ত ও উপসর্গে মারা যাওয়া ব্যক্তিদের মরদেহ দাফনে নিয়োজিত তাকওয়া ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ দাফন করেন। মঙ্গলবার (৭ জুলাই) নমুনার রিপোর্ট পজিটিভ এলে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে শহিদুল ইসলাম করোনায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।
এদিকে, ছেলের মৃত্যুর পর বাবা রুহুল আমিনের শারীরীক অবস্থার অবনতি হলে মঙ্গলবার (৭ জুলাই) লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দেন। নমুনা দেয়ার একদিন পর ও ছেলের মৃত্যুর দুইদিন গতকাল বুধবার (৮ জুলাই) সকাল ৭টার দিকে করোনা উপসর্গে বাবা রুহুল আমিনও ইন্তেকাল করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে দুপুর ১২টার তাকওয়া ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে মরদেহ দাফন সম্পন্ন করেন।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল মাত্র দুইদিনের ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে ছেলে ও উপসর্গে বাবা মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};