ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
887
বলিউডে হঠাৎ করোনার আঘাত, একসঙ্গে কেন এত তারকা আক্রান্ত?
Published : Sunday, 12 July, 2020 at 7:46 PM
বলিউডে হঠাৎ করোনার আঘাত, একসঙ্গে কেন এত তারকা আক্রান্ত? বিনোদন ডেস্ক ||

অমিতাভ বচ্চনের পরিবারে করোনা হানা দিয়েছে, এই খবর শনিবার (১১ জুলাই) রাতের। এরপর থেকেই শোনা যাচ্ছে বলিউডের অনেক তারকা ও তারকাদের আত্মীয়রা করোনা আক্রান্ত হয়েছেন। অনেকে টেস্ট করিয়েছেন, রিপোর্ট আসার অপেক্ষায়।

এসময় জানা গেল রণবীর কাপুর, নীতু কাপুরদের করোনা পজিটিভ। খবরটি দ্রুতই ছড়িয়ে পড়ে টুইটারে। এই জল্পনায় জল ঢেলে দিলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন, এ খবর মিথ্যা। তার মা ও ভাই সুস্থ।

ভাইরাল টুইটের স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করে ঋদ্ধিমা কাপুর লেখেন, ‘দৃষ্টি আকর্ষণের চেষ্টা? দয়া করে খবর যাচাই করুন! বলে রাখি আমরা একদম সুস্থ আছি, ফিট আছি। দয়া করে ভুয়া খবর ছড়াবেন না।’

ঋদ্ধিমার এই পোস্টে সমর্থনে এগিয়ে আসেন কাপুর পরিবারের শুভাকাঙ্ক্ষীরা। অনেকে তো বলেন এ ভুয়া খবর যারা প্রচার করছে তাদের বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া দরকার। স্বস্তির নিঃশ্বাস ফেলেন রণবীর ভক্তরাও।

রণবীর ও নীতুর করোনা আক্রান্ত হওয়া সংক্রান্ত ভুয়া টুইটে দাবি করা হয়েছিল দিন কয়েক আগেই নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। তার থেকেই নাকি সংক্রমিত হয়েছেন নীতু কাপুর ও রণবীর কাপুর।

করোনা আক্রান্ত হয়ে ১১ জুলাই রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। রোববার সকালে জানা যায় বচ্চন পরিবারের পাশাপাশি করোনার কবলে পড়েছে অভিনেতা অনুপম খেরের পরিবারও। অভিনেতা করোনা নেগেটিভ হলেও তার মা কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ভর্তি নানাবতী হাসপাতালে। রিপোর্ট পজিটিভ এসেছে অনুপম খেরের ভাই রাজু ও তার পরিবারেরও। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তারা সবাই।

এদিকে বিজেপি সাংসদ ও বলিউডের ড্রিমগার্ল হেমা মালিনী করোনা আক্রান্ত বলেও খবর ছড়িয়েছে। তার পরিবারেও অনেকে আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তবে ভারতীয় কিছু গণমাধ্যম বলছে, খবরটি স্রেফ গুজব।

অন্যদিকে করোনা উপসর্গ দেখা দেওয়ায় সোয়াব পরীক্ষা করিয়েছেন অভিনেত্রী রেখা ও তার সঙ্গে বসবাসকারীরা। তার রিপোর্ট এখনো হাতে আসেনি।

রেখা করোনা টেস্ট করিয়েছেন শুনে তার প্রতিবেশী জাভেদ আখতার ও শাবানা আজমিও করোনা টেস্ট করিয়েছেন বলে খবর ছড়িয়েছে ভারতীয় গণমাধ্যমে। একের পর এক তারকা ও তাদের পরিবারের সদস্যরা আক্রান্ত হওয়ায় বলিউডে করোনা নিয়ে আতঙ্ক ভয়াবহ হয়ে উঠছে বলে মনে করা হচ্ছে।

হঠাৎ কী হলো যে একসঙ্গে বলিউডে এত তারকার পরিবারে করোনার আঘাত এলো? এই প্রশ্ন ঘুরছে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এজন্য অনেকেই তারকাদের অসচেতনতাকেই দায়ী করছেন। অভিযোগ করা হচ্ছে, ভারতে করোনার আক্রমণ দিন দিন ভয়াবহ হয়ে উঠলেও বলিউডের অধিকাংশ তারকাই বিষয়টিকে গুরুত্ব দেননি। তারা পার্টি, আড্ডায় মেতে আছেন। যার প্রমাণ দিন কয়েক আগেও নীতু কাপুরের জন্মদিন উপলক্ষে কাপুরবাড়িতে বেশ জমকালো পার্টির আয়োজন।

তাছাড়া অনেক তারকা ও তাদের পরিবারের সদস্যরা যথেষ্ট সচেতন না হয়েই বাইরে যাচ্ছেন। মনিং ওয়ার্ক করছেন, বাজার করছেন। কেউ আবার শুটিংও শুরু করেছেন। এসব কারণেই হঠাৎ করে একসঙ্গে বলিউডে একের পর এক তারকার নাম শোনা যাচ্ছে করোনার শিকার হিসেবে।

এদিকে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলিউডে করোনার জন্য তারকাদেরই দায়ী করেছেন। তিনি রোববার এক বক্তব্যে সংবাদমাধ্যমে অমিতাভ বচ্চনের অসুস্থতার জন্য গোটা বিনোদন জগৎকে দায়ী করেন। তিনি বলেন, ‘অমিতাভ বচ্চন বয়স্ক মানুষ। প্রথমদিকে অনেক সেলিব্রিটিই করোনা নিয়ে এসেছেন। এখন একটা সার্কেলে ঢুকে যাচ্ছে।’ তবে দিলীপ ঘোষের এই মন্তব্য অনেকেই ভালোভাবে নেননি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};