ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
445
লাকসামে প্রবীণ আ’লীগ নেতা মফিজুর রহমানের মৃত্যু
লাকসাম প্রতিনিধি
Published : Saturday, 25 July, 2020 at 5:39 PM
লাকসামে প্রবীণ আ’লীগ নেতা মফিজুর রহমানের মৃত্যু
লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের কালিয়া চৌঁ গ্রামের মৃত. হামিদ আলীর ছেলে প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ মফিজুর রহমানের (৯২) বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। ইন্নালিল্লাহে.......... রাজেউন। শুক্রবার (২৪ জুলাই) দিবাগত রাত ১:১০ মিনিটের সময় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে ৩ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। তিনি কয়েক মাস যাবত ফুসফুসে সংক্রমণের কারণে অসুস্থ্য ছিলেন। শনিবার (২৫জুলাই) বাদ জোহর মরহুমের জায়নামাজ শেষে পারিবারিক কবরেস্থানে দাফন করা হয়েছে।

প্রবীন আওয়ামী লীগ নেতা মফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আজগরা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ মোবারক হোসেন। এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রুহুল আমিন বলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মফিজুর রহমান রাজনৈতিকভাবে আমাদের অনুসরণীয় এক ব্যক্তিত্ব। তাঁর এই চলে যওয়ায় অত্র অঞ্চলে আওয়ামী লীগের রাজনীতিতে এক শূন্যতা সৃষ্টি হলো। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};