ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
183
প্রকাশ হলো কবীর সুমন-আসিফ আকবর জুটির দ্বিতীয় গান
Published : Tuesday, 28 July, 2020 at 3:54 PM
প্রকাশ হলো কবীর সুমন-আসিফ আকবর জুটির দ্বিতীয় গান
বিনোদন প্রতিবেদক  ||
পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতজ্ঞ কবীর সুমনের কথা ও সুরে কিছুদিন আগেই একটি গান প্রকাশ হয়েছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের কণ্ঠে। ‘সিরিয়ার ছেলে’ শিরোনামের সেই গান বেশ প্রশংসিত হয়েছে। এবার ঈদ উপলক্ষে প্রকাশ হয়েছে এ জুটির আরও একটি গান।

এর শিরোনাম ‘লুকোনো মানিক’। কবীর সুমনের কথা ও সুরে এই গানের সংগীতায়োজনে আছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক আজমীর বাবু।


প্রযোজনা প্রতিষ্ঠান ঢুলী মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘মামলা কি হয় ভালোবাসায় / নিবেদন করা কাকে কাকে, সাক্ষী সাবুদ কেউ নেই / দলিল করিনি মনটাকে’- এমন কথায় সাজানো গানটি প্রকাশ হয়েছে। এর ভিডিও নির্দেশনা দিয়েছেন ইয়ামিন এলান।

গানটি নিয়ে আসিফ আকবর বললেন, ‘কবীর সুমন দাদার কথা-সুরে এটি আমার গাওয়া দ্বিতীয় গান। খুব অদ্ভুত সুন্দর কথার একটি গান ‘লুকোনো মানিক’। আমি কৃতজ্ঞ দাদার প্রতি অসাধারণ এ গান আমাকে উপহার দেবার জন্য। আজমীর বাবু ভাই আর আমার বোঝাপড়া বরাবরই ভালো। বাবু ভাইকে ধন্যবাদ গানটির শ্রুতিমধুর সংগীতায়োজনের জন্য। ধন্যবাদ ঢুলী মিউজিককে।’






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};