ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
640
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল
Published : Wednesday, 12 August, 2020 at 12:00 AM, Update: 12.08.2020 1:31:58 AM
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরালরণবীর ঘোষ কিংকর: কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে।
সোমবার (১০ আগস্ট) রাত থেকে ফেইসবুকে ইয়াবা সেবনের ৫ সেকেন্ডের একটি ভিডিও সহ ছবি প্রকাশের পর সমালোচনার ঝড় উঠে।
সোমবার রাত ১২টায় চান্দিনা উপজেলা ছাত্রলীগের এক নেতা তার ফেইসবুক আইডিতে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের একটি ভিডিও ও একটি ছবি আপলোড দেন। এসময় তিনি তার স্ট্যাটাসে লিখেছেন- ‘এইডা কি এডিট নাকি বাস্তব? জনাব ফরহাদ হোসেন ফকির কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলার বিনা ভোটে ভাইস চেয়ারম্যান। সত্য হলে সকল দায়িত্ব হতে পদত্যাগ করুন, প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে মাদক কে না বলুন’।
এদিকে ভিডিওটি দেখা যায়, সাদা টাউজার ও সাদা সেন্ডু গ্যাঞ্জি পরিধাণ করে বিছানার উপর বসে ইয়াবা সেবন করছেন। ওই সময় ওই বিছানায় ইয়াবা সেবনের সরঞ্জাম, গ্যাস লাইট ও সিগারেটের প্যাটেকও ছিল। তবে ওই ভিডিওতে অন্য কোন ব্যক্তিকে দেখা যায়নি।
এসময় ওই স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করে শতাধিক নেতা-কর্মী কমেন্টস বক্সে মন্তব্য করতে দেখা গেছে। এছাড়া কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের শতশত নেতা-কর্মী ছবিসহ ভিডিও নিজ আইডি থেকে শেয়ার করে তীব্র প্রতিবাদ জানিয়ে পদত্যাগ দাবী করেছেন।
ফয়সাল আজাদ নামের এক ছাত্রলীগ নেতা বন্তব্য করছেন- ‘এমন কিছু কুলসিত লোকদের জন্য ছাত্রলীগ ও দলের বদনাম হচ্ছে। এখনি তাকে দল থেকে বহিস্কার করা উচিত’। ফয়সাল আজাদের মত এমন নেতা-কর্মী ধিক্কর জানিয়ে ফেইসবুকে প্রতিবাদ জানান।
বিষয়টি জানতে চেয়ে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকির এর ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক জানান- ভিডিওটি সবার মতো আমিও দেখেছি। সেখানে আমার বলার কিছু নেই। তবে কেন্দ্রিয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নিবেন।
এ ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জানান- ‘ভিডিওটি আমরাও দেখেছি, আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব। বাংলাদেশ ছাত্রলীগে মাদকাসক্তদের কোন স্থান নেই। কেউ এর সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে’।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতি মু. রুহুল আমিন জানান- বিষয়টি অত্যন্ত দুঃখ জনক। যেহেতু বিষয়টি ছাত্রলীগের সেহেতু বাংলাদেশ ছাত্রলীগই তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};