ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
462
দেবিদ্বারে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ব্যবসায়ী দুলাল
Published : Friday, 14 August, 2020 at 1:14 AM
দেবিদ্বারে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ব্যবসায়ী দুলালশাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বার হামলার শিকার মুদি ব্যবসায়ী দুলাল সরকার এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। দুলাল সরকার দীর্ঘ ১৯ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। আহত দুলালের বড় ভাই আবু মুসা সরকার জানান, মাথায় এলোপাতারি কিলঘুষির কারণে রক্ত জমাট বেঁধে আছে। চিকিৎসকরা আমাকে জানিয়েছেন দু’এক মাস না গেলে কিছু বুঝা যাবে না। আহত দুলাল সরকার (৩৫) পূর্ব শিবনগর এলাকার সরকার বাড়ির আবুল হাশেমের ছেলে।
ঘটনার বিবরণে আবু মুসা সরকার জানান, তার ভাই দুলাল সরকার শিবনগর বেঁড়িবাঁধের ওপর মুদি ব্যবসা করেন। তার ভাইয়ের কাছ থেকে গত এক বছর আগে এক লক্ষ টাকা ঋণ নেন একই এলাকার মো. তফাজ্জল মিয়ার ছেলে আল আমিন। গত ২৪ জুলাই শুক্রবার বিকালে তার ভাই আল আমিনের কাছে ঋণের এক লক্ষ টাকা চাওয়ায় কথা কাটাকাটি ও বাক-বিত-ার এক পর্যায়ে আল আমিন ও তার ভাইয়েরা মিলে তাকে এলোপাতারি কিলঘুষি মারেন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুলালের অবস্থা আশংকাজনক অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
অভিযুক্ত আল আমিনের বড় ভাই মামুন মোবাইল ফোনে এ প্রতিবেদককে বলেন, দুলালের সাথে আমার ভাইয়ের যে টাকা লেনদেনের অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। প্রকৃত ঘটনা  হলো, মুসা সরকারের জেঠাকে মসজিদ কমিটির সেক্রেটারী থেকে বাদ দিয়ে গ্রামের লোকজন আমাকে মসজিদের সেক্রেটারী নির্বাচিত করায় তারা আমার ওপর ক্ষিপ্ত  হয়ে উঠে। তারা বিভিন্ন সময়ে আমাদের ইঙ্গিত করে গালাগাল করতে থাকেন, কিন্তু গালাগালে কারও নাম উল্লেখ করেন না। ঘটনার দিন তারা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার ছোট দুই ভাইকে মারধর করেন। আমি ঝগড়া থামাতে গেলে আমাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। দু’পক্ষের কিলঘুষিতে হয়তো তার ছোট ভাই দুলাল সরকার মারাত্মক আহত হয়েছে। এ ঘটনায় আমার দুই ভাইও মারাত্মক আহত হয়েছে। এ ব্যাপারে গ্রামের প্রতিটি মানুষ প্রকৃত ঘটনার স্বাক্ষী দিবে। এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, ২৪ জুলাই মারধরের ঘটনা ঘটলে এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।    






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};