ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
327
মাস্ক ব্যবহার না করলে সেবা মিলবে না: জেলা প্রশাসক
Published : Friday, 18 September, 2020 at 12:00 AM, Update: 18.09.2020 1:28:40 AM
 
মাস্ক ব্যবহার না করলে সেবা মিলবে না: জেলা প্রশাসকতানভীর দিপু:
মাস্ক ব্যবহার না করলে সেবা দেয়া হবে না- বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন কুমিল্লা জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর।  তিনি বলেছেন, মাস্ক ব্যবহার না করলে দোকানপাট থেকে শুরু যে কোন অফিস বা সেবা কেন্দ্রে সেবা দেয়া হবে না। যারা মাস্ক ব্যবহার করবেন তারাই কেবলমাত্র সেবা পাবেন। আমরা করোনার সংক্রমনকে নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছি। আর কিছুদিন ধৈর্য্য ধরে মাস্ক ব্যবহার করতে পারি তাহলে করোনাকে সর্র্ম্পূর্ন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হবো। জীবন বাঁচাতে সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ জানাচ্ছি।
বৃহস্পতিবার সকালে কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান ও র‌্যালী শেষে পুলিশ লাইন্সের প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত পথসভায় জনসাধারনের উদ্দেশ্যে জেলাপ্রশাসক এসব কথা বলেন।
‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ এ স্লোগানে কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমী থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়।
পথসভায় জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন)আজিম উল আহসান বলেন, সবার সহযোগিতায় কুমিল্লায় সফলভাবেই করোনা নিয়ন্ত্রনে আসতে শুরু করেছে। কিন্তু তীরে এসে যেন তরী না ডুবে, কারণ শীতে করোনার সংক্রমণ বাড়তে পারে। তাই কঠোরভাবে আমরা বলতে চাই- করোনা নিয়ন্ত্রনে কেউ মাস্ক ব্যবহার না করলে কোন অফিসে সেবা পাবেন না। এটা সবাইকে সহযোগিতার জন্যই আমরা কঠোর হবো।
র‌্যালী ও পথসভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পিন্টু বেপারী ও জেলা কালচারাল কর্মকর্তা আয়াজ মাবুদসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।
জেলা শিল্পকলা একাডেমী থেকে পুলিশ লাইন্স মোড় পর্যন্ত র‌্যালী চলাকালে মাস্ক ছাড়া লোকজনকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};