ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে মেয়র প্রার্থী শহিদুল্লাহ খাজার গাড়ি ভাংচুর
Published : Thursday, 15 October, 2020 at 10:48 PM
দেবিদ্বারে মেয়র প্রার্থী শহিদুল্লাহ খাজার গাড়ি ভাংচুর শাহীন আলম, দেবিদ্বার।
  আসন্ন দেবিদ্বার পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শহিদউল্লাহ খাজার ব্যক্তিগত গাড়ী ভাংচুর করেছে একদল দুবৃর্ত্ত।  বৃহস্পতিবার ভোরে পৌরসভার পুরান বাজার এলাকায় তার বাড়ির গ্যারেজে গাড়িটি রাখা অবস্থায় এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শহীদুল্লাহ খাজার বাড়ির গ্যারেজে থাকা মাইক্রোবাসের গ্লাস ভাংচুর করেছে একদল দুবৃর্ত্ত। বাসার ভাড়াটিয়ারা ভোরে উঠে গাড়িটি ভাঙা দেখতে পেয়ে বিষয়টি শহীদুল্লাহ খাজাকে জানান। ঘটনার বিষযটি এলাকায় জানাজানি হলে পৌরবাসীর মধ্যে এক প্রকার আতংক ও উৎকন্ঠার সৃষ্টি হয়। হাজী শহীদুল্লাহ খাজার সমর্থকদের দাবি নির্বাচনে প্রার্থীতা ঘোষনা এবং ব্যাপক গণসংযোগ শুরু করার কারণেই প্রতিপ প্রার্থীদের সন্ত্রাসীরা এ ঘটনা ঘটাতে পারে। এ ঘটনায় দেবিদ্বার থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।
    পৌর সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী মো. শহীদুল্লাহ খাজা বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, একদল দুবৃর্ত্ত আমার গাড়ি ভাংচুর করেছে তবে কারা ভেঙেছে আমি কারও নাম বলতে পারব না। আমার ব্যক্তিগত কোন শত্রু না থাকার পরও এ ঘটনায় আমি চিন্তিত। থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শহীদুল্লাহ খাজার বাড়ির গ্যারেজে থাকা মাইক্রোবাসের গ্লাস ভাংচুর করেছে দুবৃর্ত্তরা। এই ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হয়েছে তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};