ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
140
লাকসামে শিশুদের ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ
Published : Sunday, 18 October, 2020 at 12:00 AM
ফারুক আল শারাহ: কুমিল্লার লাকসামে শিশুদের ছবি প্রতিযোগিতায় নির্বাচিত বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল জনপ্রিয় অনলাইন প্ল্যাটফরম লাকসাম টু আমেরিকা গ্রুপের আয়োজনে শহরের সিঙ্গাপুর টাওয়ারে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
গ্রুপের অন্যতম দুই এডমিন ইউনিক কালেকশনের স্বত্ত্বাধিকারী সানজিদা সিদ্দিকা ও আর্টিস্ট মুনিয়ার স্বত্ত্বাধিকারী সিরাজুম মুনিয়ার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিঙ্গাপুর প্রবাসী ইমরান হোসেন লিটন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময়ের দর্পণ পত্রিকার নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ফারুক আল শারাহ, লাকসাম প্রেস কাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আরিফুর রহমান স্বপন, খবরতরঙ্গ সম্পাদক আহসান উল্লাহ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক রবিউল হোসেন, ব্যবসায়ী মোসলেহ উদ্দিন মুসা ও ইতালি প্রবাসী মো. সোহরাব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ‘মাছে ভাতে বাঙালিয়ানা’র স্বত্ত্বাধিকারী কোহেলি হক, এন. মুনা ক্রাফ্টস’র স্বত্ত্বাধিকারী নুসরাত মুনা, শারমিন কিচেনের স্বত্ত্বাধিকারী শারমিন সুলতানা সহ বিজয়ী শিশু ও তাদের পরিবারের সদস্যরা। 
অনুষ্ঠানের অতিথিবৃন্দ পুরষ্কার বিজয়ী সেরা ৫ জনের মধ্যে ৫টি করে পুরষ্কার বিতরণ করেন। গ্রুপে ছবি প্রতিযোগিতায় অংশ নেয়া আরো ১০০ জন শিশুকে সহসা উৎসাহমুলক পুরষ্কার দেয়া দেয়া হবে। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ, গ্রুপের সদস্যবৃন্দ আনন্দ উৎসবে মেতে উঠেন।
লাকসাম টু আমেরিকা গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও প্রধান এডমিন আমেরিকা প্রবাসী মো. ইকবাল হোসেন জানান, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যত। তাদেরকে উৎসাহিত করতে গ্রুপে ছবি প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রত্যাশার চেয়েও অনেক বেশি সংখ্যক শিশু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। লাকসাম টু আমেরিকা গ্রুপটি মানবিক সংগঠন হিসেবে এগিয়ে যাবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};