ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
289
নতুন সঙ্গী পেলো বাংলার গায়েন
Published : Friday, 23 October, 2020 at 5:53 PM, Update: 24.10.2020 5:56:43 PM
 নতুন সঙ্গী পেলো বাংলার গায়েন বিনোদন প্রতিবেদক ||

দেশের লোকগানকে সারাবিশ্বে ছড়িয়ে দিতে এবং তরুণদের মাঝে এর আবেদন বাড়াতে আরটিভিতে শুরু হয়েছে 'বাংলার গায়েন'৷ এখানে লোক গানের সম্ভাবনাময় শিল্পীদের প্রতিযোগিতা চলে। এরইমধ্যে এই রিয়েলিটি শোটি সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। এ আয়োজনটি এবার নতুন সঙ্গী পেয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আরটিভির লোকগানের রিয়েলিটি শো বাংলার গায়েন-র অনুষ্ঠানিক ভাবে যুক্ত হয় বেঙ্গল সিমেন্ট।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের উদ্বোধন করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং বেঙ্গল সিমেন্টের সিওও আসাদুল হক সুফিয়ানী।

আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, 'বাংলা লোকগান বাংলা গানের প্রাণ। আমি অত্যন্ত আশাবাদী যে, বাংলাদেশের মানুষ নতুন কিছু এবং ভালো কিছু পেতে যাচ্ছে। করোনায় মানুষ যখন ঘরবান্দি থেকে হতাশায় নিমজ্জিত হয়ে পড়ছিল তখন ভাবতে শুরু করলাম, আমরা এমন কিছু শুরু করি যাতে প্রচুর মানুষকে সম্পৃক্ত করা যায় আনন্দের সাথে। সেই থেকে এই প্রতিযোগিতার সূচনা।

চলতি বছরের জুন থেকে এ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হওয়ার পর বাংলাদেশসহ সারা বিশ্ব থেকে সে পরিমাণ সাড়া পেয়েছি তাতে আমরা অভিভূত। চার হাজার প্রতিযোগী থেকে বিচারকগণ বাছাই করে তিনশো জনকে নির্বাচিত করেছেন। এদের প্রত্যেককে আমি অভিনন্দন জানাই। তাদেরকে নিয়েই শুরু হবে চূড়ান্ত পর্ব যেখান থেকে আমরা পেয়ে যাবো বাংলাদেশের আইকনকে।

যিনি বাংলা লোকগানকে নতুনভাবে সমৃদ্ধ করবেন। এই শুভক্ষণে বেঙ্গল সিমেন্ট আমাদের সাথে যুক্ত হওয়ায় তাদেরকে বিশেষ ধন্যবাদ জানাই।'

বেঙ্গল সিমেন্টের সিইও আসাদুল হক সুফিয়ানী বলেন, 'আরটিভি সবসময় সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে অনুষ্ঠান করে থাকে। নতুন প্রতিভা বিকাশেও তারা খুবই যত্মশীল এবং তৎপর। বাংলার গায়েন তেমনি একটি অনুষ্ঠান। এ অনুষ্ঠানের সাথে বেঙ্গল সিমেন্টকে যুক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত এবং গর্ববোধ করছি।'

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলার গায়েনের বিচারক সংগীত পরিচালক ও শিল্পী এস আই টুটুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন এবং সংগীত পরিচালক ও শিল্পী ইবরার টিপু, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রাশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ। উপস্থিত ছিলেন বাংলার গায়েনের প্রযোজক সোহাগ মাসুদ, বাউলশিল্পী শফি মন্ডল এবং আরো অনেকে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};