ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান  প্রার্থীর মতবিনিময় সভা
Published : Sunday, 22 November, 2020 at 12:00 AM
শাহীন আলম, দেবিদ্বার। কুমিল্লার দেবিদ্বারে ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ, গণসংযোগ, সভা সমাবেশ চলছে এখন পুরোদমে। এরই ধারাবাহিকতায় শনিবার বিকাল সাড়ে ৪ টায় খলিলপুর বাজারে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মফিজুল ইসলাম’র পে আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা বলেন, গত ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে মফিজুল ইসলাম প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছিলো। কিন্তু এবার আর নয়, পুরো ইউনিয়নবাসীর একটাই দাবি আসন্ন ফতেহাবাদ ইউনিয়ন  পরিষদ  নির্বাচনে একজন সৎ যোগ্য প্রার্থী হিসেবে আমরা মফিজুল ইসলামকে চাই।  যারা এলাকায় বিচারের নামে ঘুষ খায়, এলাকায় দলাদলি করে তাদের এবার বয়কট করা হবে। এসময় বিভিন্ন গ্রাম থেকে শতশত লোক সমাবেশে অংশ নেন।
হাজী মো. আবদুল করীম’র সভাপতিত্বে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো. মফিজুল ইসলাম বলেন, আমার কোন চাহিদা নেই। আমি দীর্ঘদিন ধরে এ ইউনিয়নে আওয়ামীলীগের দায়িত্ব পালন করছি। এবারও প্রত্যাক্ষ ভোটে আমি আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছি। এ দায়িত্ব আমার কাছে জনগণের  দেয়া আমানতস্বরুপ। আমি এ জনগণের খেদমত করতে চাই। জনগণের সুখে দুখে পাশে থাকতে চাই, আপনরা আমার পাশে থাকুন, আমার জন্য দোয়া করুন, আমাকে একটি বারের জন্য  সুযোগ দিন আমি ওয়াদা করছি আমি আপনাদের প্রত্যাশা পূরণ করব আপনাদেও পাশে থাকব। তিনি আরও বলেন, আমি আশা করি, দেবিদ্বারের সংসদ সদস্য তারুণ্যের প্রতীক রাজী মোহাম্মদ ফখরুল এবারের নির্বাচনে সৎ দক্ষ ও যোগ্যদের মূল্যায়ন করবেন।    
মো. জহিরুল ইসলাম মুন্সির পরিচালনায় মতবিনিমিয় সভায় আরও বক্তব্য রাখেন, শাহ আলম মেম্বার,  আবদুর রহিম ভূইয়া, জাহাঙ্গীর আলম,  আলমগীর হোসেন, মোমিনুল ইসলাম বুলবুল, কাজী আরিফ, মো. আবুল কালাম আজাদ মেম্বার, রোসমত আলী মেম্বার, মানিক মিয়া, সরু মিয়া প্রমুখ।     







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};