ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
761
স্ত্রীসহ আইসোলেশনে অভিনেতা তৌসিফ,চিন্তিত সহশিল্পী সাফা কবির
Published : Wednesday, 2 December, 2020 at 6:04 PM
স্ত্রীসহ আইসোলেশনে অভিনেতা তৌসিফ,চিন্তিত সহশিল্পী সাফা কবিরকরোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুবের স্ত্রী জারা মাহবুব কাজ থেকে বিরতি নিয়ে স্ত্রীর সেবা করছিলেন তিনি। ধারণা করছেন, তিনিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে দুজনই বাসায় আইসোলেশনে আছেন। তৌসিফের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তিনি জানান, স্ত্রীর অবস্থা কিছুটা গুরুতর। তাঁর জ্বর এবং শ্বাসকষ্ট রয়েছে। চলতি মাসের মাঝামাঝি সময়ে স্ত্রীকে নিয়ে অসুস্থ শ্বশুরশাশুড়িকে দেখতে গিয়েছিলেন তৌসিফ। পরে জানতে পারেন, তাঁর শ্বশুরবাড়ির সবাই কোভিড১৯ পজিটিভ। সেই থেকেই তাঁরা আইসোলেশনে। তৌসিফ বলেন, ‘গত ২৩ নভেম্বর আমার শ্বশুরশাশুড়ি করোনায় আক্রান্ত হন। তখন আমার স্ত্রী এবং আমি শ্বশুর বাড়িতেই ছিলাম। এক দিন পর আমার স্ত্রীর শারীরিক অবস্থা কিছুটা খারাপ হলে করোনা টেস্ট করাই। পরে জানতে পারি, সে করোনা পজিটিভ। সেদিন থেকেই আমরা দুজন একসঙ্গে আছি।নিজে করোনা টেস্ট করিয়েছেন কি না, জানতে চাইলে তৌসিফ বলেন, ‘আমি টেস্ট করাইনি। আমরা দুজন যেহেতু একসঙ্গে আছি, ধারণা করছি আমিও করোনায় আক্রান্ত।এই অভিনেতা জানান, তাঁর শরীরে করোনার কোনো উপসর্গ নেই। স্ত্রীকে নিয়ে কিছুটা চিন্তিত।  গত ২৪ নভেম্বর তৌসিফ সর্বশেষবিফলে মূল্য ফেরতনাটকে অভিনয় করেন। তাঁর সহশিল্পী ছিলেন সাফা কবির। সাফা কবির বাসায় বেশ সতর্কতা অবলম্বন করছেন। যদিও তৌসিফ করোনায় আক্রান্ত হননি। তাই আপাতত শুটিং করছেন না। এই অভিনেত্রী জানান, নাটকটির শুটিং সেটে তিনি জানতে পারেন, তৌসিফ মাহবুবের শ্বশুরশাশুড়িসহ তাঁদের পরিবারের সবাই করোনায় আক্রান্ত। পরে সাফা তৌসিফ নাটকের পরিচালক রিফাত মজুমদারের সঙ্গে পরামর্শ করে শুটিং স্থগিত করেন। এই পুরো ঘটনার পর কোনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না সাফা। বাসায় থাকছেন সতর্ক অবস্থায়। সাফা বলেন, ‘করোনাভাইরাস সম্পর্কে আমরা সবাই জানি। একটি শুটিংয়ে অনেক মানুষ কাজ করে। সবার নিরাপত্তার দরকার। কারণে আমি মনে করি, তৌসিফের শুটিং সেটে আসা এখন ঠিক হবে না। তার এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়া উচিত। পরিবারকে নিয়ে যদি সুস্থ থাকতে পারে, তাহলে অনেক কাজ করা যাবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};