ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
454
আদিত্য-শ্বেতার বিয়ে
Published : Wednesday, 2 December, 2020 at 6:19 PM
 আদিত্য-শ্বেতার বিয়েঅল্প কিছু নিকট আত্মীয়ের উপস্থিতিতে আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়ালের বিয়ে হবে কথা ছিল। কিন্তু বিয়ের ছবি আর ভিডিওতে দেখা যাচ্ছে, আয়োজনের কোনো কমতি নেই। তাঁরা মহাধুমধামে, অনেক মানুষের উপস্থিতিতে নেচেগেয়ে বিয়ে সেরেছেন।
 মঙ্গলবার আদিত্য ও শ্বেতা দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে বিয়ে করলেন। মালাবদল হলো এক দশকের এই প্রেমিক–প্রেমিকার। আদিত্যর পরনে ছিল সাদা শেরওয়ানি ও পাগড়ি, গলায় সবুজ পাথরের মালা। আর চোখে হলুদ সানগ্লাস।
গায়ক বাবা উদিত নারায়ণ ও মা দীপা নারায়ণ বিয়ের প্রায় পুরোটা সময়ই আদিত্যর সঙ্গে সঙ্গে ছিলেন । আদিত্যর সঙ্গে মিলিয়ে সাদা চুমকি পাথরের ভারী কাজের লেহেঙ্গাকনে শ্বেতার পরনেও ছিল। গলায় পাথরের হার আর কনে পাথরের দুল।
বিয়ের অনুষ্ঠানে ৫০ জনের বেশি অতিথি ছিলেন । বিয়েতে নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়েছে। অতিথি তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, শত্রুঘ্ন সিনহা, ধর্মেন্দ্র, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিত। আজ মুম্বাইয়ে একটা পাঁচতারকা হোটেলে চলছে রিসেপশন।
উদিত নারায়ণ কইমই ডট কমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘রোববার হয়েছে মেহেদি অনুষ্ঠান। সোমবার গায়েহলুদ হয়েছে। মঙ্গলবার বিয়ে। এরপর রিসেপশন। সেদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শত্রুঘ্ন সিনহা, ধর্মেন্দ্র, দীপিকা, রণবীর সিংহ, মাধুরী দীক্ষিতসহ অনেককেই নিমন্ত্রণ জানিয়েছি। তবে কোভিডের সংক্রমণ বেড়েছে। দ্বিতীয় ঢেউ আরও ভয়াবহভাবে আঘাত হানছে। এই অবস্থায় তাঁরা আসবেন কি না, সেটা অনিশ্চিত।’

উদিত আরও বলেন, ‘ একই ইন্ডাস্ট্রিতে আমরা বাবা-ছেলে দুজনই দীর্ঘদিন কাজ করছি। তাই বিনোদনজগতের তারারা তো থাকবেনই। তবে কোভিডের কারণে ইচ্ছা সত্ত্বেও  সবাইকে দাওয়াত করতে পারিনি।’






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};