ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
423
এক দিনে আরো ২২ জনের করোনা শনাক্ত কুমিল্লায়
Published : Saturday, 5 December, 2020 at 12:00 AM, Update: 05.12.2020 2:21:17 AM
এক দিনে আরো ২২ জনের করোনা শনাক্ত কুমিল্লায়ফারুক আল শারাহ: কুমিল্লায় একদিনে করোনা সংক্রমিত হয়েছে আরো ২২ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮,৬২৮ জন। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৪৪ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭,৫৬৯ জন।
জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, শুক্রবার (৪ ডিসেম্বর) কুমিল্লায় ৮২টি নমুনার রিপোর্ট আসে। আগত রিপোর্টে ২২ জনের পজিটিভ ও ৬০টি নেগেটিভ। আক্রান্তদের মধ্যে সিটি করপোরেশন ২১ জন ও বরুড়া উপজেলার ১ জন। জেলায় একদিনে করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। একই সময়ে কেউ সুস্থও হননি।    
সূূত্রে জানা যায়, শুক্রবার (৪ ডিসেম্বর) কুমিল্লা জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৩৮ জনের। এ পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ হয়েছে ৪৪,৮৩৩টি। তার মধ্যে রিপোর্ট এসেছে ৪৪,৩৪২টি। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ৪৯১টি। প্রাপ্ত রিপোর্টে পজিটিভ ৮,৬২৮ জন এবং নেগেটিভ ৩৫,৭১৪টি। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৪৪ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭,৫৬৯ জন। এখনো হোম আইসলোশান ও হাসপাতালে চিকিৎসাধীন ৮১৫ জন।   
কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি অন্যদেরকে তা মেনে চলতে উদ্বুদ্ধ করতে হবে। সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};