ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1265
কুমিল্লার নতুন পুলিশ সুপার ফারুক আহমেদ
Published : Thursday, 10 December, 2020 at 12:00 AM, Update: 10.12.2020 12:26:15 AM
কুমিল্লার নতুন পুলিশ সুপার ফারুক আহমেদনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে যোগ দিচ্ছেন ফারুক আহমেদ। তিনি সর্বশেষ মৌলভীবাজারের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার সাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই জানা গেছে। পুলিশ সুপার মোঃফারুক আহমেদ ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা। কুমিল্লায় কর্মরত পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপি উপ-কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।
জানা গেছে,  রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মো. আলমগীর কবীরকে পুলিশ সদর দফতরের এআইজি, বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে সিআইডির সদর দফতরে, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দফতরে এআইজি, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামানকে এসপিবিএন-এ, রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়।
অপর এক প্রজ্ঞাপনে বদলি ও পদায়ন করা হয় আরও ৯ জনকে। তারা হলেনÍসিআইডির পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের পুলিশ সুপার, ডিএমপির উপ-কমিশনার মীর মোদাছছের হোসেনকে রাঙ্গামাটির পুলিশ সুপার, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনার পুলিশ সুপার, এসপিবিএনএ’র পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারের পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার, এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার, এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের পুলিশ সুপার, পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীকে শেরপুরের পুলিশ সুপার ও খুলনা মহানগর পুলিশের উপ-কমিশনার এমএম শাকিলুজ্জামানকে রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়।
তৃতীয় প্রজ্ঞাপনে আরও চার জনকে বদলি ও পদায়ন করা হয়। নৌ-পুলিশের পুলিশ সুপার মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জে পুলিশ সুপার, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, সিআইডির পুলিশ সুপার তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দফতরের এআইজি, কক্সবাজারের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. তারিকুল ইসলামকে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবে বদলি করা হয়।
চতুর্থ প্রজ্ঞাপনে আরও চার জনকে বদলি ও পদায়ন করা হয়। তারা হচ্ছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লার পুলিশ সুপার, বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনার পুলিশ সুপার ও শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};