ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
429
ইস্টার্ন মেডিকেল কলেজে ৯ দিনব্যাপি বিজয় উৎসব সমাপনী
Published : Friday, 18 December, 2020 at 12:00 AM, Update: 18.12.2020 1:21:00 AM
ইস্টার্ন মেডিকেল কলেজে ৯ দিনব্যাপি বিজয় উৎসব সমাপনীইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লার উদ্যোগে ৮ থেকে ১৬ ডিসেম্বর কুমিল্লা মুক্ত দিবস থেকে ৯ দিনব্যাপি বিজয় উৎসব আয়োজন করা হয়। কোভিড-১৯ দূর্যোগকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী গ্রুপ ভিত্তিতে আন্তঃ ও বহিঃ ক্রীড়া প্রতিযোগিতা সহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বিজয় উৎসব ২০২০ পালিত হয়। ৮ ডিসেম্বর ২০২০ ক্যাম্পাসে স্থাপিত জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে কর্মসূচীর উদ্বোধন করা হয়। সমাপনী দিবস ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সকাল ১১টায় কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ কলিম উল্লাহর নেতৃত্বে দেশি-বিদেশি ছাত্র-ছাত্রী, শিক্ষক মন্ডলী ও কর্মকর্তা-কর্মচারী সমেত বর্ণাঢ্য বিজয় র‌্যালী কাবিলা ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে স্থাপিত শাণিত’৭১ নামে বিজয় মঞ্চে শ্রদ্ধা নিবেদন করে দিবসের কর্মসূচী শুরু হয়। বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এ আয়োজনে কাবিলা ক্যাম্পাস শহীদ বীরশ্রেষ্ঠদের ছবি ও মুক্তিযুদ্ধ ভিত্তিক বিভিন্ন আলোকচিত্র প্রদর্শনী করে লাল-সবুজের রঙিন সাজে সাজানো হয়।
১৬ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় কলেজ বাস্কেটবল মাঠে অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ কলিম উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের পর বিজয় উৎসবের কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। আলোচনা সভায় কোভিড-১৯ কালীন সময়ে মার্চ হইতে অদ্যাবধি হোস্টেলে অবস্থানরত ভারতীয় ও নেপালী ছাত্র-ছাত্রীদের অভিজ্ঞতা বর্ণনা করে এক আবেগগন পরিবেশের সৃষ্টি হয়। উক্ত আলোচনা ও সমাপ্তি কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন কলেজ পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. শাহ্ মোঃ সেলিম। স্বাগত বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ জাকিরুল ইসলাম। আলোচনায় অংশগ্রহণ করেন যথাক্রমে- শান্তি সু-নীতি হলের প্রশাসক ও মেডিসিন বিভাগের আইএমও ডাঃ ইফফাত জাহান, মেডিকেল অফিসার ডাঃ ফাহিম কাদির, বিদেশী শিক্ষার্থীদের মধ্যে সোনিয়া আমান, ইসমাইল বকশি, ইরফান লোন ও মুসাইব ফয়সাল। অনুষ্ঠানের শেষে ফানুশ উড়িয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সার্বিক অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে ছিল ইএমসি-১২ ব্যাচের ভারতীয় ছাত্র রাহুল পান্ডে, ইফরান লোন, ইসমাইল বকশি।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};