ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
617
বিয়ের জন্য রাখা স্বর্ণালঙ্কার নিয়ে গেলো ডাকাত দল
Published : Sunday, 10 January, 2021 at 12:00 AM, Update: 10.01.2021 12:32:28 AM
বিয়ের জন্য রাখা স্বর্ণালঙ্কার নিয়ে গেলো ডাকাত দলতানভীর দিপু ||
বিয়ের এক সপ্তাহ আগে ডাকাতরা লুট করে নিলো বানাশুয়া গ্রামের চৈতী রানী সাহার বিয়ের জন্য কেনা স্বর্নালঙ্কার আর জমানো টাকা। আগামী সোমবার তারিখ ঠিক হওয়া চৈতীর বিয়ে নিয়ে পুরো বাড়ি যখন আনন্দে মেতে ছিলো দুধর্ষ এই ডাকাতির ঘটনায় পরিবারের সবাই এখন নির্বাক। শুক্রবার গভীর রাতে বানাশুয়া গ্রামের সাহাপাড়ায় সুকুমার সাহার বাড়িতে হানা দিয়ে ডাকাতদল লুটে নেয় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার। কনে চৈতী সাহা সাহাপাড়ার সুকুমার সাহার নাতনী ও জীবন সাহার মেয়ে। জীবন সাহা কুমিল্লার একটি স্টুডিওতে চাকরি করেন।
ঘটনার খবর পেয়ে গতকাল শনিবার সকালে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করে তথ্য সংগ্রহ করেছেন। ঘটনাস্থল পরিদর্শণ শেষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ বিষয়ে পরে বিস্তারিত বলতে পারবো।
সরেজমিনে বানাশুয়া গ্রামের সাহাপাড়ায় গিয়ে দেখা যায় ডাকাতির শিকার হওয়া বাড়ি জুড়ে সুনশান নিরবতা। অসুস্থ হয়ে পরেছেন সুকুমার সাহার স্ত্রী। অন্য সবার মন খারাপ। সুকুমার সাহার মেঝো ছেলে আশিষ সাহা জানান, শুক্রবার রাত দেড়টার সময় ঘরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ১০ জনের বেশি ডাকাত ঘরে ঢুকে। দো’তলায় গিয়ে একদল ডাকাত প্রথমে তাকে অস্ত্রের মুখে প্রথমে তাকে  জিম্মি করে। পরে তার মাধ্যমেই ঘরের সবাইকে ডেকে তুলে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকারগুলো লুটে নেয়।
সুকুমার সাহা জানান, বড় ছেলে জীবন সাহার মেয়ে তার নাতনী চৈতি রানী সাহা। আসছে ১৮ জানুয়ারী সোমবার তার বিয়ের দিন ধার্য করা হয়। সে লক্ষ্যেই প্রস্তুতি চলছিলো। বিয়ের ব্যয় নির্বাহের জন্য ঘরে নগদ ২ লাখ ১০ হাজার টাকা ও  নাতনী চৈত্রির গহণা হিসেবে ১৩ ভরি স্বর্ণালঙ্কার রাখা হয়। গতকাল গভীর রাতে একদল ডাকাত হানা দিয়ে নগত টাকা ও  বিয়ের স্বর্ণালংকার লুটে নেয়।
এদিকে খবর শুনে শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ) আজিম উল আহসান ও কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক। ডাকাতির শিকার হওয়া পরিবারের দাবি, আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী যেন দ্রুত ডাকাতদের গ্রেপ্তার করে লুট হয়ে যাওয়া বিয়ে অলঙ্কার ও অর্থ উদ্ধার করেন।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};