ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভোটের আমানত আমি কখনো খেয়ানত করব না
শাহীন আলম
Published : Monday, 22 February, 2021 at 5:45 PM
ভোটের আমানত আমি কখনো খেয়ানত করব নাবিএনপি মেরুদণ্ডহীন দলে পরিণত হয়েছে, তারা নিশ্চিত পরাজয় জেনে নিজেদের মধ্যে ভাঙচুর চালিয়ে আমাদের নেতা-কর্মীর ওপর দোষ চাপাচ্ছে বলে অভিযোগ করেছেন উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী মো.আবুল কালাম আজাদ। রবিবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার এলাহাবাদের বিভিন্নস্থানে নির্বাচনী পথসভায় এমন অভিযোগ করেছেন তিনি। তিনি বিএনপির উদ্দেশ্যে আরও বলেন, জনতার রায় আপনাদের বিপক্ষে যাবে এবং আপনারা জামানতও হারাবেন। আপনাদের জনপ্রিয়তা যাচাই করতে মাঠে নামুন, আমি মনে করি আপনারা ভোটের দিন দুপুর ১২ টার আগেই মাঠ ছেড়ে পালাবেন। সহিংসতা বন্ধ করে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান হতে দিন, ইনশাআল্লাহ একটি অবাধ, নিরোপেক্ষ ভোটের মাধ্যমে নৌকার বিজয় হবে।
তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। আপনারা নৌকার পক্ষে কাজ করুন, আপনাদের ভোটের আমানত আমি খেয়ানত করব না ।
আ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুলের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন,  কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. জাহাঙ্গীর সরকার, সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, কেন্দ্রীয় যুবলীগ নেতা আবদুল আলিম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য  এজাজ মাহমুদ বাবু, উত্তর জেলা ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাজেদা মাহমুদ মায়া, সদস্য মো. আলমগীর কবির, ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. নুরুল আমিন, আবুল কালাম আজাদের সহধর্মীনী সাদিয়া সাবা, সিদ্দেশ্বরী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আশরাফুল আলম লিনহাজ প্রমুখ।