ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় বিমসটেক সেক্রেটারি
Published : Wednesday, 3 March, 2021 at 8:14 PM
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় বিমসটেক সেক্রেটারি বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণে অভিনন্দন জানিয়েছে দ্য বে অব বেঙ্গল ইনিশিয়েটিভ ফর মাল্টি-সেকটোরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনোমিক কো-অপারেশন (বিমসটেক)। বুধবার (৩ মার্চ) বিমসটেক নবনিযুক্ত সেক্রেটারি জেনারেল তেনজিন লেকফেল প্রধানমন্ত্রীকে এ অভিনন্দন জানান।

এদিন তিনি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। পরে সাক্ষাতের বিষয়ে সাংবাদিকদের জানান প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

তিনি জানান, বাংলাদেশের আর্থসামাজিক ক্ষেত্রে অসাধারণ উন্নয়ন, বিশেষ করে করোনা মহামারি পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল ও দুরদর্শী নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন বিমসটেক মহাসচিব।

বিমসটেকের নতুন সেক্রেটারি জেনারেল ভুটানের নাগরিক। তিনি তার দেশের রাজা এবং প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভুটানের রাজা এবং প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। আগামী দিনে করোনা পরিস্থিতির আরও উন্নতি হবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী। এসময় মহান মুক্তিযুদ্ধের সময় ভুটানের অবদান এবং বাংলাদেশকে প্রথম স্বীকৃতি দেয়ার কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন শেখ হাসিনা।

সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস উপস্থিত ছিলেন।