ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মায়ের মামলায় ছেলে আটক
Published : Thursday, 1 April, 2021 at 6:54 PM
 মায়ের মামলায় ছেলে আটকদিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তি লিখে দেয়ার দাবিতে পিতা-মাতাকে মারপিটের অভিযোগে মায়ের দায়ের করা মামলায় ছেলে রশিদ বাবুকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। তবে পলাতক রয়েছে একই মামলার অপর আসামি ছেলে রশিদ বাবুর স্ত্রী আঞ্জুমান বেগম।

বৃহস্পতিবার ভোরে ফুলবাড়ী উপজেলার বারাইপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার রশিদ বাবু (৩২) ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, সম্পত্তি লিখে নেয়ার দাবীতে পিতা-মাতাকে মারপিট করার অভিযোগে ফুলবাড়ী উপজেলার বারাই পাড়া গ্রামের শহিদুলের স্ত্রী রেজিনা বেগম বাদী হয়ে তার নিজ সন্তান ধৃত রশিদ বাবু ও রশিদ বাবুর স্ত্রী আঞ্জুমানকে আসামি করে দিনাজপুর প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করলে পুলিশ রশিদ বাবুকে গ্রেফতার করেছে।

জানা যায়, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম তার পিতা শহিদুল ইসলাম ও মাতা রেজিয়া বেগমকে তাদের সমস্ত সম্পত্তি তার নামে লিখে দেয়ার জন্য দাবি জানিয়ে আসছিলেন। কিন্তু তার পিতা-মাতা শহিদুল ইসলাম ও রেজিনা অন্য ছেলে-মেয়েদের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে না দেয়ায় রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম বিভিন্ন সময় রশিদ বাবুর পিতা শহিদুল ইসলাম ও মা রেজিনা বেগমকে হুমকি দিয়ে আসছেন।

এরই জের ধরে ৭ মার্চ দুপুরে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান সম্পত্তি লেখে দেয়ার জন্য দাবি জানায়। কিন্তু জমি লিখে না দেয়ায় রশিদ বাবু ও তার স্ত্রী তার পিতা-মাতাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারপিট করে জখম করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর শহিদুল ইসলাম ও রেজিয়া বেগম তাদের মেয়ের বাড়িতে আশ্রয় নেয়। এরপর মামলা করেন মা।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, আদালতের নিদের্শে মামলাটি বুধবার রাতে নথি ভুক্ত করে বৃহস্পতিবার ভোরে আসামি রশিদ বাবুকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অপর আসামি রশিদ বাবুর স্ত্রী আঞ্জুমানকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে তিনি জানান।