ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনোহরগঞ্জের ঝলম দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
মোঃ হুমায়ুন কবির মানিক
Published : Tuesday, 13 July, 2021 at 7:29 PM
মনোহরগঞ্জের ঝলম দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণসারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নে চলমান লকডাউনে বিপাকে পড়া দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে মঙ্গলবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৪২৫ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রত্যেক পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি করে ডাল, লবন ও ২টি করে সাবান বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুল কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, ইউপি চেয়ারম্যান শাহীন জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সহ-সভাপতি বেলায়েত হোসেন ইকবাল সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহীন জিয়া বলেন, ‘মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম স্যারের নির্দেশক্রমে ঝলম দক্ষিণ ইউনিয়নের দুস্থ-অসহায় পরিবার এবং চলমান লকডাউনে কর্মহীন ব্যাক্তিদের তালিকা প্রণয়ন করে আমরা তাদের হাতে হাতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বকালে দেশের একটি মানুষও না খেয়ে থাকবেনা। দুস্থ-অসহায় মানুষের খাদ্য চাহিদা মেটাতে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।’ এসময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি-নিষেধ মেনে চলতে তিনি সকলের প্রতি আহবান জানান।