ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
216
শ্রীলঙ্কার দুই ক্রিকেটারের ওপর ভরসা কোহলির
Published : Sunday, 19 September, 2021 at 12:50 PM
শ্রীলঙ্কার দুই ক্রিকেটারের ওপর ভরসা কোহলিরঅনুশীলনে নেমে পড়েছেন। ইংল্যান্ড থেকে ফিরে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে দলের সবকিছু বুঝে নিয়েছেন কোচিং স্টাফদের থেকে। চলতি বছরের আইপিএলের দ্বিতীয় পর্বে একাধিক দলের মতোই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের দলেও বেশ কয়েকটি পরিবর্তন হয়েছে। অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন ও অ্যাডাম জম্পার পরিবর্তে শ্রীলঙ্কার দুই ক্রিকেটার আরসিবিতে যোগ দিয়েছেন। তারা হলেন- ভানিন্দু হাসরাঙ্গা ও দুশমন্থ চামিরা।

সোমবার (২০ আগস্ট) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বিশেষ জার্সি পরে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর। সেই জার্সির উদ্বোধনে বিরাট বলেন, "দলে কিছু পরিবর্তন হয়েছে। কেন রিচার্ডসন ও অ্য়াডাম জাম্পা প্রথম অংশে আমাদের সঙ্গে থাকলেও দ্বিতীয় অংশ নেই। তাদের বদলে আমরা যে দুইজন ক্রিকেটারকে দলে পেয়েছি তারা আরব দেশের পরিস্থিতিতে অনেক ম্যাচ খেলেছে। তাদের স্কিল আমাদের কাছে বড় সম্পদ।"

বিরাট কোহলির মতে, প্রথম পর্বে দল ভালো খেললেও দ্বিতীয় পর্বে একই ফর্ম ধরে রাখতে পারবে এমন ভ্রান্ত ধারণায় থাকতে চান না তারা। তাই দলের সবাইকে সতর্ক করে বিরাট বলেছেন, "প্রথম পর্বে দল ভালো খেলেছে মানেই দ্বিতীয় পর্বে ভালো খেলবে এমন ভাবার কারণ নেই। টানা সাত ম্যাচ জেতার পরও অষ্ঠম ম্যাচটাও একই উদ্যমে শুরু করতে হবে। মাঠের বাইরে অনেক হিসাব থাকে। কিন্তু খেলাটা মাঠে খেলতে হয়।"






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};