ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
806
শহীদ আফ্রিদি ও তার সহযোগী গাঁজাসহ আটক
Published : Friday, 3 December, 2021 at 9:57 PM
শহীদ আফ্রিদি ও তার সহযোগী গাঁজাসহ আটকশহীদ আফ্রিদি ও তার সহযোগী গাঁজাসহ আটক৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী শহীদ আফ্রিদি (২১)  ও  বিল্লাল হোসেনকে (২৮) আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়। সীতাকুণ্ড থানার বিএম গেট এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
শুক্রবার (৩ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে শাহ আমানত পেট্রল পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল বাংলানিউজকে জানান, বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে মিনিট্রাক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোররাত সাড়ে ৪টায় অভিযান চালিয়ে সীতাকুণ্ড থানার বিএম গেট সংলগ্ন শাহ আমানত পেট্রল পাম্পের সামনে একটি মিনি ট্রাকসহ দুইজনকে আটক করা হয়। তাদের দেখানো মতে মিনিট্রাক এর পেছনে থাকা দুইটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার ও মিনিট্রাকটি জব্দ করা হয়।  

শহীদ আফ্রিদি ও তার সহযোগী গাঁজাসহ আটক
তিনি জানান, আটকৃ দুইজন কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। তাদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};