ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
690
সেই ভুবনকে এক মাসের বেতন ও ১৪৪কেজি বাদামের অর্ডার দেন মদন
Published : Sunday, 12 December, 2021 at 11:48 AM
সেই ভুবনকে এক মাসের বেতন ও ১৪৪কেজি বাদামের অর্ডার দেন মদনসামাজিক যোগাযোগ মাধ্যমের বরাতে দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলেছে ‘কাঁচা বাদাম’ গান। এখন ট্রেন্ডিং চলছে -এ ‘কাঁচা বাদাম’ গান।

এই গানের রচয়িতা, সুরকার এবং গায়ক বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবর অনুসারে, কাঁচা বাদাম বিক্রি করেই জীবন চলে তার। আর পেশার সঙ্গে তার নেশা হলো গান। তাই মজাদার গান গেয়েই আনন্দে বাদাম বিক্রি করেন তিনি।

শুক্রবার পুরভোটের প্রচারে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অমল চক্রবর্তী।এই প্রচারে অংশ নেন তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্র। তৃণমূলের এই বিধায়ক জনপ্রিয় বাদাম গানের গায়ক ভুবন বাদ্যকরের সঙ্গে কথা বলেন। তাদের মধ্যে যে কথা হয়, তার সব কিছুই মদনবাবুর ফেসবুক থেকে লাইভ দেখানো হয়। লাইভেই সকলের অনুরোধে কাঁচা বাদাম গানটি শোনান ভুবন বাদ্যকর। তার সঙ্গে গলা মেলান মদন মিত্রও।

মদনমিত্র তার এক মাসের বেতনের টাকা (২০ হাজার টাকা) ভুবনকে সহায়তার ঘোষণা দেন যাতে তিনি অনেক বড় দোকান করে কাজ করতে পারেন।

এছাড়া আগামী ১৯ ডিসেম্বর পুরভোটের ফলাফল প্রকাশের দিন তার কাছে ১৪৪ কেজি কাঁচা বাদামের অর্ডার দেন মদন মিত্র। কলকাতা শহরের ১৪৪টি ওয়ার্ডে ওই দিন পৌঁছে দেওয়া হবে এই বাদাম।ন





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};