ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
923
ব্যালটে হাত দিবেন তো বিপদে পড়বেন---জেলা প্রশাসক
Published : Tuesday, 14 December, 2021 at 12:00 AM, Update: 14.12.2021 12:13:28 AM
ব্যালটে হাত দিবেন তো বিপদে পড়বেন---জেলা প্রশাসকইসমাইল নয়ন।।
নির্বাচন হবে অবাদ, সুষ্ঠ ও নিরপক্ষ। যারা নিজেরা আগুন দিয়ে অন্যকে ফাসিয়ে দেবার চেষ্টা করবেন, তাদের আইনের আওতায় এনে কঠিন বিচার করা হবে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর। বিশঙ্খলা, মারামারি ও রক্তপাতহীন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে চাই। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্ঠি করার পায়তারা করেন, তাহলে ওই কেন্দ্র বন্ধ হয়ে যাবে। আপনি বিজয়ী হতে পারবেন না, বিজয়ী হলেও ঘোষণা হবে না, ঘোষণা না হলে গেজেট হবে না, গেজেট হলে শপথ হবে না। সুতরাং কেউ নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবেন না। বিনয়ের সাথে বলছি, আপনারা সহযোগিতা করলে ব্রাহ্মণপাড়ায় একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব। সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচন-২০২১ উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, কেউ আইনের উর্ধ্বে নয়। দলমত নির্বিশেষে সবাই একসাথে ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিবেন। ভোটকেন্দ্রে যদি কেউ যদি ব্যালট বাক্সে হাত দেবার চেষ্টা করে, তাহলে প্রশাসনের পক্ষ থেকে কঠোর হাতে দমন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা'র সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার। উপস্থিত ছিলেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম, দেবিদ্বার সার্কেলের এএসপি আমিরুল্লাহ, হোমনা সার্কেলের সিনিয়র এএসপি স্পিনা, সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, নির্বাচন কর্মকর্তা বুলবুল আহাম্মদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আহাম্মদ। পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, সরকার ও প্রশাসন একটি সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন চায়। সেজন্য কঠোর অবস্থানে থাকবে পুলিশ প্রশাসন। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে, তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। সভায় উপজেলার আটটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};