ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
735
দাউদকান্দিতে ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃ,ত্যু
আলমগীর হোসেন
Published : Tuesday, 21 December, 2021 at 6:58 PM
দাউদকান্দিতে ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃ,ত্যু দাউদকান্দিতে ছুরিকাঘাতে ইখতেয়ার হাসান ইমন (১৮) নামে এক স্কুল ছাত্রের মৃত্যুর  হয়েছে। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মালাখালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইখতেয়ার হাসান ইমন উপজেলার পিপইয়াকান্দি গ্রামের মোঃ আলাউদ্দিন মিয়ার ছেলে।
সে বরকোটা স্কুল এন্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

নিহতের চাচা ইব্রাহিম ও চাচাত ভাই সায়েম জানান, সোমবার নারিকেলতলা দারুননাজাত নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার বার্ষিক ওয়াজ মাহফিল উপলক্ষে ইমন তার ফুফুর বাড়িতে যায়। মাহফিলে ফুচকার দোকানের সামনে মালাখালা গ্রামের কিছু সংখ্যক লোক ইমনকে ছুরিকাঘাতে করে। এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ইমনকে উদ্ধার করে গৌরীপুর সরকারী হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেয়ার পর রাত আনুমানিক ১১ টায় ইমন মারা যায়।

নিহতের পিতা আলাউদ্দিন মিয়া বলেন, ইমন আমার একমাত্র ছেলে। বরকোটা স্কুল এন্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। কি জন্য আমার ছেলেকে হত্যা করেছে তা আমি জানিনা। আমার ছেলের হত্যায় জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।

মোহাম্মদপুর ইউনিয়নের  নবনির্বাচিত চেয়ারম্যান দুলাল আহম্মেদ বলেন, সঠিক তদন্তের মাধ্যমে এঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবীর পাশাপাশি কোন নিরীহ লোক যেন হয়রানীর শিকার না হয় তার জন্য প্রশাসনের নিকট বিনীত অনুরোধ জানাচ্ছি।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ ফারুক আহম্মেদ জানান, মালাখালা গ্রামের জনৈক মাদকসেবীর সাথে পিপইয়াকান্দি গ্রামের ছেলেদের সাথে ১৯ ডিসেম্বর ছোটখাটো ঝগড়া হয়। ওই ঘটনার রেশ ধরেই সোমবার সন্ধ্যায় হামলার ঘটনায় ইমন মারা যায়। এ ঘটনায় সাব্বির নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেফতারে  পুলিশি অভিযান অব্যবহ রয়েছে।

মঙ্গলবার বাদ মাগরিব জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};