ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
554
‘মা এলো ঠিকই, তবে লাশ হয়ে’
Published : Saturday, 25 December, 2021 at 11:18 AM
‘মা এলো ঠিকই, তবে লাশ হয়ে’লঞ্চ অগ্নিকাণ্ডে নিহত মনোয়ারা (৬০) নামের আরও একজনের মরদেহ শনাক্ত করেছেন স্বজনরা। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে নিহতের মেয়ে ফাতেমা কফিনে লাগানো মায়ের ছবি দেখে মরদেহ শনাক্ত করেন।

নিহত মনোয়ারা চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের বাসিন্দা। মেয়ে ফাতেমার শ্বশুরবাড়ি বরগুনার ঢলুয়ায় বেড়াতে আসছিলেন তিনি। এ সময় মনোয়ারার সঙ্গে তার স্বামী বেলাল হোসেন ও মেয়ে আমেনা ছিলো। তারা এখন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মনোয়ারার মেয়ে ফাতিমা বলেন, মা অনেকদিন ধরেই আমাদের বাড়িতে (শ্বশুরবাড়ি) বেড়াতে আসতে চাচ্ছিলো। কিন্তু কাজের চাপে সুযোগ হচ্ছিলো না। এরপর বৃহস্পতিবার রাতে চাঁদপুর থেকে এমভি অভিযান-১০ লঞ্চে ওঠে। লঞ্চে আগুন লাগলে বাবা ও বোন লাফিয়ে নদীতে নামলেও মা বের হতে পারেনি। মায়ের অনেক শখ ছিলো আমার শ্বশুরবাড়ি বেড়াতে আসবে। ভাগ্য কী নির্মম, মা এলো ঠিকই, তবে লাশ হয়ে।

প্রসঙ্গত, ২৩ ডিসেম্বর দিনগত রাত তিনটার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ। এ ঘটনায় ৪১ জনের প্রানহানি ঘটেছে, আহত হয়েছে শতাধিক। নিখোঁজ রয়েছে আরও অনেকে। নিহত ৪১ জনের ৩৭ জনই বরগুনার বাসিন্দা। এনিয়ে ৮টি মরদেহ শনাক্ত করা হলো। বাকি ২৯ মরদেহ জানাজা শেষে পোটখালী গণকবরে দাফন করা হবে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};