ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সিলেটে পানিতে বিদ্যুতায়িত হয়ে স্বেচ্ছাসেবকের মৃত্যু
Published : Saturday, 18 June, 2022 at 7:23 PM
সিলেটে পানিতে বিদ্যুতায়িত হয়ে স্বেচ্ছাসেবকের মৃত্যু সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন সামাজিক সংগঠন টিম ৭১-এর সদস্য টিটু চৌধুরী।  

শনিবার (১৮ জুন) দুপুরে সিলেট নগরের শাপলাবাগে নিজ বাসার সামনে পানির নিচে ছিঁড়ে যাওয়া বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

তিনি গত কয়েকদিন ধরে বন্যাদুর্গত মানুষদের উদ্ধারের কাজে নিয়োজিত ছিলেন। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শোকের আবহ দেখা দিয়েছেন অনেকের মন্তব্যে।  

টিম ৭১- এর সদস্য ইয়াসির আরাফাত রুবেল তার ফেসবুকে লিখেছেন ‌‘আহারে! টিটু চৌধুরীর নিজ উপজেলা শাল্লায় যাওয়ার কথা ছিল আজকে- টিম ৭১ এর। টিম হয়তো পৌঁছে গেছে। ঘরে ঘরে পৌঁছে যাবে ত্রাণসামগ্রী। উদ্ধার কাজ চলবে আনাচে-কানাচেতে। শুধু শূন্যতা টিটু চৌধুরীর সার্বিক নির্দেশনার। হে মহান প্রভু-টিটু ভাইকে উত্তম প্রতিদান দিন। ’

টিটুর পরিবারের বরাত দিয়ে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, শাপলাবাগে টিটুর বাসা পানিতে তলিয়ে গেছে। শনিবার দুপুর ১২টার দিকে তিনি বাসার সামনের সড়কে আসেন। এ সময় পানিতে ছিঁড়ে পরা একটি বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হন টিটু। সঙ্গে সঙ্গেই সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে দুপুর সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন বলেন, অনেক জায়গায়ই বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়েছে। খবর পাওয়ামাত্র আমরা তা মেরামত করছি। কিন্তু পানির কারণে অনেক জায়গায় তার ছেঁড়ার বিষয়টি বোঝা যাচ্ছে না। এ অবস্থায় সবাইকে সতর্কভাবে চলাচল করতে হবে।