ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় নিখোঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার
Published : Wednesday, 29 June, 2022 at 12:00 AM, Update: 29.06.2022 12:20:22 AM
কুমিল্লায় নিখোঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধারহোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় নিখোঁজের ১৮দিন পর মো. হৃদয় (১২) নামের এক ৬ষ্ঠ শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার করছে পুলিশ। ২৮জুন (মঙ্গলবার) সন্ধ্যায় উপজেলার আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর গ্রামের কালু শাহ’র বাড়ির পাশের নদী থেকে লাশের (শরীরের অর্ধাংশ) উদ্ধার করা হয়। নদীতে লাশ উদ্ধারের খবর পেয়ে হৃদয়ের পরিবারের লোকজন এসে পড়নের প্যান্ট দেখে লাশ সনাক্ত করে। স্কুল ছাত্র হৃদয় উপজেলার চিৎপুর গ্রামের মো: নাসির উদ্দিনের ছেলে ও পার্শ্ববর্তী আছাদপুর হাজী সিরাজ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র । এর আগে গত ১২জুন ওই স্কুল ছাত্রের চাচা এনায়েত উল্লাহ বাদী হয়ে থানায় নিখোঁজের ডায়েরি করেন।
হৃদয়ের চাচা এনায়েত উল্লাহ জানান, গত ১১জুন সকালে হৃদয় তার বন্ধুদের সাথে নদীতে গোসল করতে যায়। সেখানে তার এক বন্ধুর সাথে ঝগড়া হয় বলে তার বন্ধুর বাবা পিয়াস ও মা লাভলী বেগম বাড়িতে এসে বকা ঝকা করে যায়। এরপর থেকে হৃদয়কে কোথাও পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে ১২জুন থানায় জিডি করি। আজ (মঙ্গলবার) ১৮দিন পর আমার ভাতিজার কাটা লাশ (নিম্নাংশ) উদ্ধার করে পুলিশ। আমরা আমাদের ভাতিজার পড়নের প্যান্ট দেখে চিনতে পারি।
হোমনা থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, নদী থেকে একটি বাচ্চার দেহের নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। উপরের অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ। পুরো লাশ পাওয়া গেলে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হবে।