ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1740
৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলম খানের সংবাদ সম্মেলন
Published : Sunday, 3 July, 2022 at 12:00 AM, Update: 03.07.2022 1:30:14 AM
৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলম খানের সংবাদ সম্মেলন সদ্য সমাপ্ত কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে নগরীর ৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী শাহ আলম খান পরাজিত হয়েছেন। সে জন্য দুষছেন তার ভাতিজাকে। এ নিয়ে চাচা ভাতিজার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে উত্তপ্ত হয়ে উঠেছে নগরীর অশোকতলা এলাকা। হামলা পাল্টা হামলার অভিযোগ এনছেন চাচা-ভাতিজা উভয়ই। ভাতিজার নাম নাছির খান মুন্না। তিনি জেনিস গ্রুপের চেয়ারম্যান। কাউন্সিলর প্রার্থী শাহ আলম খান ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছেন। এছাড়া ওই ওয়ার্ডে দুইবার কাউন্সিলর ছিলেন তিনি। এবারও তিনি দলের সমর্থন পেয়ে পরাজিত হন।
চাচার নেতৃত্বে বাড়িতে হামলা চালিয়েছেন বলে শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ভাতিজা মুন্না। এতে মুন্না আরও দাবি করেন, পরাজিত  কাউন্সিলর প্রার্থী শাহ আলম খান তাঁর পরিবারের কাছে ‘নির্বাচনে খরচ হওয়া’ এক কোটি টাকা চাঁদা দাবি করেছে। শনিবার দুপুরে নগরীর ৭ নম্বর ওয়ার্ডের অশোকতলা এলাকায় নিজ বাসভবনে ব্যবসায়ী মুন্নার করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন শাহ আলম খান। এর আগে শুক্রবার বিকেলে নগরীর একই এলাকায় নিজ বাসভবনে শাহ আলম খানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন ব্যবসায়ী নাছির খান মুন্না।
শাহ আলম খান আরও বলেন, শুক্রবার মুন্না সংবাদ সম্মেলন করে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে- আমি নাকি বৃহস্পতিবার রাতে তার বাড়িতে হামলা করেছি এবং তাদের কাছে এক কোটি চাঁদা চেয়েছি। আপনাদের কাছে আমার প্রশ্ন- নির্বাচনে হেরে গেলে কেউ চাঁদা চায়, এমন নজির কোথাও আছে? আর আমি কেমন সেটা কুমিল্লার মানুষ জানে। সে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমার সম্মানহানি করছে। আর আমি তাদের বাড়িতে কোন হামলা চালাইনি। বরং নাছির খান মুন্না বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার উপর হামলা চালিয়েছে।
সংবাদ সম্মেলনে শাহ আলম খানের স্ত্রী আলেয়া খানম পলাশ ও তাঁর নিকটাত্মীয় এস আলম উপস্থিত ছিলেন।









সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};