ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
রাজধানীতে থেমে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২
Published : Saturday, 13 August, 2022 at 1:03 PM
রাজধানীতে থেমে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২রাজধানীর শ্যামলীতে মেরামতের জন্য আটকে থাকা ট্রাকে অন্য একটি ট্রাকের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। শনিবার (১৪ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের একজন মো. রনি (৩৭); তিনি থেমে থাকা ট্রাকটির হেলপার। অপরজনের নাম রাজু, তিনি ধাক্কা দেওয়া ট্রাকটির চালক।

এ দুর্ঘটনায় থেকে থাকা ট্রাকটির চালকও গুরুতর আহত হয়েছেন। তিনি রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপর একটি ট্রাকের চালক মো. উজ্জ্বল বলেন, ‘খবর শুনে এসে আমি জানতে পেরেছি, রনি যে আন্তজেলা ট্রাকটিতে কাজ করতো ওই ট্রাকটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে সে ওই ট্রাকের নিচে গিয়ে ত্রুটি মেরামতের চেষ্টা করছিল। এই সময় আরেকটি গাড়ি এসে পেছন থেকে ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে নিচে থাকা হেলপার রনি চাপা পড়ে গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

নিহত রনি নাটোর জেলার বনপাড়া উপজেলার আবুল কাশেমের ছেলে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এদিকে থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকটির চালক রাজুকে গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল আলম এ তথ্য নিশ্চিত করেন। তবে রাজুর পরিচয় বিস্তারিত তাৎক্ষণিকভাবে জানা যায়নি।