ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শিখা অনির্বাণে নেপালের সেনাপ্রধানের শ্রদ্ধা
Published : Monday, 13 January, 2020 at 7:55 PM, Count : 807
শিখা অনির্বাণে নেপালের সেনাপ্রধানের শ্রদ্ধাবাংলাদেশে সফররত নেপালের সেনাবাহিনীর প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপা ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করেছেন। সোমবার (১৩ জানুয়ারি) সেখানে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তিনি মহান মুক্তিযুদ্ধে শহীদ সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। আন্তবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
আইএসপিআর জানায়, শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের পর সেনাকুঞ্জে জেনারেল পুর্না চন্দ্র থাপাকে সেনাবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। পরে সেনাকুঞ্জে তিনি একটি গাছ লাগান। এছাড়া তিনি সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপ্যাল স্টাফ অফিসারের (পিএসও) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
জেনারেল পুর্না চন্দ্র থাপার নেতৃত্বে পাঁচ সদস্যের নেপাল সেনাবাহিনীর প্রতিনিধি দল চার দিনের রাষ্ট্রীয় সফরে ১২ জানুয়ারি (রবিবার) ঢাকায় আসেন। এ সময় প্রতিনিধি দলটি বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনী প্রধানদের সঙ্গে পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করবেন।
এছাড়া তারা ন্যাশনাল ডিফেন্স কলেজ, ডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ, সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), বাংলাদেশ অর্ডিন্যান্স ফ্যাক্টরি ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি পরিদর্শন করবেন। সফর শেষে প্রতিনিধি দল আগামী ১৫ জানুয়ারি নিজ দেশে ফিরে যাবেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft