ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সতিনের ভাইয়ের হাতে গৃহবধূ খুন ঘাতক আটক থানায় মামলা
Published : Friday, 24 January, 2020 at 12:00 AM, Update: 24.01.2020 2:11:47 AM, Count : 334
সতিনের ভাইয়ের হাতে গৃহবধূ খুন ঘাতক আটক থানায় মামলাবশিরুল ইসলাম: কুমিল্লায় এক গৃহবধূকে সতিনের ভাই কুপিয়ে হত্যা করেছে। নিহত গৃহবধূর নাম আফরোজা আক্তার বৃষ্টি (১৮) সে কুমিল্লা কোতয়ালী থানার পশ্চিম সুজানগর এলাকার লিলমিয়ার কন্যা এবং ব্রাহ্মনপাড়া থানার ১১গ্রাম এলাকার দ্বীন ইসলাম প্রকাশ রকি’র স্ত্রী। রকি কোতয়ালী থানার সংরাইশ নবগ্রাম এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল। সেখানেই তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে সতিনের ভাই রুহুল আমিন। ঘটনার সাথে সাথে খবর পেয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হকের নেতৃত্বে পুলিশ এলাকাবাসীকে নিয়ে ঘাতক রুহুল আমিনকে আটক করেছে। হত্যার ঘটনায় নিহত বৃষ্টির বাবা লিল মিয়া কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।
গতকাল রাত ১২টায় সংরাইশ নবগ্রাম এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
জানা যায়, নিহত আফরোজ আক্তার বৃষ্টি ৯ম শ্রেণীতে লেখাপড়া করে আর পড়েনি। তখন কুমিল্লা ইপিজেডে চাকুরী নেয়। সেই সুবাদে দ্বীন ইসলাম রকি’র অটোরিক্সায় আসা যাওয়া করতো। সেখান থেকে রকি ও বৃষ্টি একে অপরকে ভাল বাসতে থাকে। রকি পূর্বের বিয়ের বিষয়টি  গোপন রেখে বৃষ্টির সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়। পরে বৃষ্টি জানতে পারে রকি’র স্ত্রী সন্তান রয়েছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই বাকবিতন্ডা ও ঝগড়া বিবাদ হতো। গতকাল রকি’র পুর্বের স্ত্রীর ভাই রুহুল আমিন বৃষ্টিকে নানা অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং বৃষ্টি ও গালমন্দ করলে উভয়ের মধ্যে দস্তাদস্তি হয় এবং এক পর্যায়ে রুহুল আমিন বৃষ্টিকে কুপিয়ে হত্যা করে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজন নিয়ে ঘাতক রুহুল আমিনকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক জানান, গৃহবধুকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক রুহুল আমিনকে স্থানীয় লোকজ কে সাথে নিয়ে আমরা আটক করেছি। এই ঘটনায় নিহতের বাবা একটি মামলা দায়ের করেছে। তদন্ত চলছে।

 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft