ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৪
Published : Saturday, 25 January, 2020 at 12:00 AM, Count : 150
শাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের চারজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে শুক্রবার রাতে আবদুল মালেক মিয়া নামে এক ব্যক্তি দেবিদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটে শুক্রবার সকাল সাড়ে ৯টায় রাজামেহার উত্তর পাড়া এলাকায়। আহতরা হলো, আবুল কাশেম (৫৫), মো.  এমরান হোসেন (৩০), মো. হাবিব (২০) এবং আবু ইউসুফ (৩০)। এর মধ্যে গুরুতর আহত আবুল কাশেম ও এমরানকে কুমিল্লার টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।
লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মেহেদী হাসান (১২) নামে এক স্কুলছাত্রকে মারধর করে একই এলাকার শামীম, রাকিব, বাবুল ও খোরশেদ নামে কিছু লোক। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি মিমংসা করা হলেও পরদিন শুক্রবার মেহেদীর চাচা মো. আবদুল মালেক মিয়াকে রাস্তায় পেয়ে আবারও মারধর করে শামীমরা। খবর পেয়ে হাবিব আবুল কাশেম, এমরান ও ইউসুফ আসলে তাদেরকেও চাপাতি, রাম দা ও লাঠি দিয়ে বেদরক  মারধর করা হয়। সংঘর্ষে ওই পক্ষেরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে তবে তার নাম জানা যায়নি। পরে গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আর একজন দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।  
এ ব্যাপারে হামলার শিকার আবদুল মালেক জানান, সামান্য ক্রিকেট খেলাকে কেন্দ্র করে তারা অতর্কিতভাবে হামলা চালায়। গুরুতর আহত হাবিব এবং রবিউল্লাহকে কুমিল্লার টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, দুই পক্ষের সংঘর্ষের অভিযোগে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। জড়িতদের গ্রেফতার করতে অভিযান চালানো হবে।
   




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft