ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
‘কুমিল্লা’ নামেই বিভাগ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হতে হবে: এমপি বাহার
Published : Saturday, 25 January, 2020 at 12:00 AM, Update: 25.01.2020 2:30:58 AM, Count : 2073
‘কুমিল্লা’ নামেই বিভাগ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হতে হবে: এমপি বাহারনিজস্ব প্রতিবেদক:  ‘কুমিল্লা’ নামেই কুমিল্লা বিভাগ বাস্তবায়নের দাবিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন,  কুমিল্লা নামেই যেন কুমিল্লা বিভাগ হয়-সেই জায়গায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
গতকাল শুক্রবার বিকালে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সড়কে অবস্থিত এলজিআরডি মিলনায়তনে কুমিল্লা সিটি করপোরেশনের জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এমপি বাহার এ কথা বলেন।
তিনি বলেন, কুমিল্লার উন্নয়নের জন্য আমরা যেমন ঐক্যবদ্ধ হয়েছি, তেমনি কুমিল্লার মানুষের প্রাণের যে দাবি কুমিল্লা বিভাগ বাস্তবায়ন করা সেটিতেও এলজিআরডি মন্ত্রী কুমিল্লার সন্তান হিসেবে ঐক্যমত পোষণ করবেন।
এমপি বাহার বলেন, এই মুজিববর্ষে আমরা যে শপথ করেছি সমগ্র বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার তারই অংশ হিসেবে এলজিআরডি মন্ত্রী পূর্ন সহায়তার আশ্বাস দিয়েছেন। একটি মহা পরিকল্পনা গ্রহনের কথা বলেছেন। আমরা যেন কুমিল্লা মহানগরকে একটি নতুন রূপে করতে পারি। সিটি মেয়র, উপজেলা চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরকে ইতিমধ্যে মন্ত্রী সেই নির্দেশ দিয়েছেন।  
এদিকে ‘কুমিল্লা’ নামেই বিভাগ বাস্তবায়নের দাবির প্রেক্ষিতে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেন, ‘‘আমিও চাই কুমিল্লা বিভাগ ‘কুমিল্লা’ নামেই হোক।’’ আর এ দাবি বাস্তবায়নের বিষয়ে তাঁর করণীয় সম্ভব সব কিছুই করবেন বলে আশ্বাস প্রদান করেন তিনি ।
মতবিনিময় সভায় কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, সিটি করপোরেশনের সকল কাউন্সিলর ও বিভিন্ন দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft