ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
প্লিজ আপনরা ঘর থেকে বের হবেন না:এমপি বাহার
Published : Thursday, 26 March, 2020 at 12:00 AM, Update: 26.03.2020 1:33:20 AM, Count : 491
প্লিজ আপনরা ঘর থেকে বের হবেন না:এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লাবাসীসহ সবাইকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানিয়েছেন কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। গতকাল বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় এ আহবান জানান তিনি।
এমপি বাহার বলেন, আমার প্রিয় কুমিল্লাবাসীকে বলবোÑ প্রিয় ভাইয়েরা, আপনার সবাই ঘরে ঢুকে যান। আপনাদের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। আপনি বের হবেন না এজন্য যে, আপনি নিজেই যেন এ রোগ বহন করে ঘরে নিয়ে না যান। আপনার প্রিয়জনরা যেনো আপনার কারণে রোগী না হয়ে যায়। আমি কুমিল্লার মানুষের পাশে সবসময় ছিলাম। যখনই কোনো সমস্যা হয়েছে আমি কুমিল্লার মানুষকে টাউনহলে সমবেত করেছি। কিন্তু এইবার টাউনহলে সমবেত করার আমার কোনো সুযোগ নেই। তাই আপনাদের সকলকে অনুরোধ করবো, আপনারা ঘরে থাকেন। নিরাপদ থাকেন। কুমিল্লাবাসীর প্রতি অনুরোধ, ঘরে থাকুন, নিরাপদ থাকুন। আমাদের প্রিয়জন যারা বাইরে থেকে এসেছেন, তাদেরকে ঘরের মধ্যেই একটা রুমে অবস্থান নিতে দেই। সে রুমে সকল ব্যবস্থা রাখুন যেনো তাকে সেখান থেকে বের হতে না হয়। ১৪দিন পর সে আবার আমাদের সাথে স্বাভাবিক জীবন যাপন করবে।
করোনা মোকাবেলায় সরকারের প্রস্তুতির কথা জানিয়ে আলহাজ্ব বাহাউদ্দিন বাহার বলেন, সরকার সব ধরনের সতর্ক ব্যবস্থা গ্রহণ করেছে। স্কুল কলেজে ছুটি ঘোষণা করা হয়েছে। এ রোগকে মোকাবেলার জন্য আমাদের সিভিল প্রশাসনকে সহযোগিতা করতে সামরিক বাহিনীকেও মাঠে নামিয়েছে সরকার। আমরা নিজেরা সতর্ক না হলে সরকার, প্রশাসন কী করবে। আমাদের দেশে যে ঘনবসতি; আমরা যদি একটু সতর্কতা অবলম্বন না করি তাহলে তো এটা মহামারি আকার ধারণ করবে। আমাদের এতো ডাক্তার নেই, এতো নার্স নেই, হসপিটাল নেই। আমরা কিভাবে এর ট্রিটমেন্ট করবো।
আমরা সবাইকে অনুরোধ করবো; সারা বিশ্ব করোনার সংক্রমণকে যেভাবে মোকাবেলা করেছে; আমরাও সেভাবে মোকাবেলা করবো। আমরা একটু বেশি সচেতন হবো। আমরা ঘরে ঢুকে যাবো সবাই। সারা বিশ্ব আজকে লকডাউন। কারফিউ চলছে। রাস্তায় রাস্তায় কোনো মানুষ চলে না।
তিনি সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে বলেন, প্লিজ আপনরা ঘর থেকে বের হবেন না। প্লিজ ঘর থেকে বের হবেন না। প্লিজ আপনরা ঘর থেকে বের হবেন না। আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন, বেঁচে থাকুন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft