ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনা উপসর্গ নিয়ে ব্রাহ্মণপাড়ায় আরও এক যুবকের মৃত্যু
স্বাস্থ্যবিধি মেনে দাফন
Published : Saturday, 23 May, 2020 at 6:11 PM, Count : 187
করোনা উপসর্গ নিয়ে ব্রাহ্মণপাড়ায় আরও এক যুবকের মৃত্যুইসমাইল নয়ন ॥
    কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ছাতিয়ানী গ্রামের রকিব উদ্দিন (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে রকিব উদ্দিন চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করেন।
    নিহত রকিব উদ্দিন একই উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। সে নারায়নগঞ্জে একটি গার্মেন্টসে চাকরি করতো এবং গত ৪-৫ দিন আগে রকিব সেখান থেকে অসুস্থ্য হয়ে এলাকায় আসেন।
    নিহত রকিব উদ্দিনের বড় ভাই খোরশেদ আলম জানান, আমার ভাই রকিব উদ্দিন গত দুই তিন যাবত ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত ছিলেন। তার অবস্তা আশঙ্খাজনক দেখে আমরা তাকে গত ২০ মে বুধবার সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যাই। সেখানে সে চিকিৎসাধিন ছিলো। ২১ মে বৃহস্পতিবার সকালে কুমেক কর্তৃপক্ষ রকিবের করোনার নমুনা সংগ্রহ করে। পরে সে একই দিন বিকেল আনুমানিক সাড়ে ৪ টায় মারা যায়। তার লাশ কুমেকের নিয়ম এবং নির্দেশনা মেনে এলাকায় নিয়ে আসা হলে প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা গণের উপস্থিতিতে রকিবের লাশের জানাযা নামাজ এবং দাফন সম্পন্ন করা হয়।
    খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকার নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শঙ্খজিৎ সমাজপতি, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, অফিসার ইনচার্জ (তদন্ত) জাকির হোসেন, উপজেলা স্যানিটারি পরিদর্শক পারভিন সুলতানা ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মোবারক হোসেন ছতিয়ানী এলাকায় গিয়ে উপস্থিত থেকে সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে একই দিন রাতে নিহতের লাশের জানাযা ও দাফন সম্পন্ন করেন।
    এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন জানান, ছাতিয়ানী গ্রামের রকিব উদ্দিন ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে গত বুধবার কুমেকে ভর্তি হয়। পরে সেখানে বৃহস্পতিবার সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি রকিব ডায়রিয়া জনিত রোগেই মারা গেছেন। এছাড়াও একইদিন সকালে উপজেলার নাগাইশ গ্রামে দেলোয়ার হোসেন নামের আরো এক যুবকের করোনা উপসর্গ নিয়ে কুমেক হাসপাতালে মৃত্যু হয়। তারও করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের করোনা নমুনার রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে তারা দুইজন করোনায় আক্রান্ত ছিলেন কি না।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft