ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লাকসামের প্রবীণ আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম আর নেই
Published : Sunday, 7 June, 2020 at 12:00 AM, Count : 73
লাকসাম প্রতিনিধি ||
লাকসামের প্রবীণ রাজনীতিবিদ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে....রাজেউন)। শনিবার সকাল ১০টা ১০মিনিটে লাকসাম শহরের উত্তর বাজারস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন বাধ্যক্যজনিত রোগে ভুগছিলেনে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম সিরাজুল ইসলামকে জানামাজ শেষে পারিবারিক কবরেস্থানে দাফন করা হবে।      
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এড. ইউনুস ভূঁইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব বাহার উদ্দিন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুস ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, সাবেক গণপরিষদ সদস্য মরহুম আলহাজ্ব আবদুল আউয়াল সাহেবের মাধ্যমে আওয়ামী রাজনীতির হাতেখড়ি সিরাজুল ইসলাম আমাদের দলের একজন নিবেদিত প্রান কর্মী ছিলেন। তিনি আমাদের লাকসাম-মনোহরগঞ্জের প্রাণপ্রিয় নেতা বর্তমান সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির একজন আস্থাভাজন হিসেবে দল এবং লাকসামের জনকল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে লাকসাম তথা কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ শোকাহত।

 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft