ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
Published : Friday, 3 July, 2020 at 12:00 AM, Count : 179
২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণআবুল কালাম আজাদ:- ২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে গতকাল কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তা বৃন্দের চাকুরীর ১৫ বছর পূর্তি উদ্যাপন এবং করোনা ভাইরাস (পড়ারফ-১৯) এর সংক্রমণ কালে অসহায় মানুষের সাহায্যের জন্য ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া। সংগঠনের কুমিল্লা জেলা শাখার সভাপতি ড. আবদুল লফিত ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি জুবাইদা নূর খাঁন, কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি আবদুল মোতালেব, সদস্য রুইস মিয়া, মোঃ সাফায়েত মিয়া, মোঃ জোবায়ের মিয়া, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ শাহাজাহানসহ সকল সদস্যগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী। অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণপ্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া বলেন ২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যোগে আয়োজিত আজকের এই কর্মসূচীটি নিঃসন্দেহে প্রশংসা দাবিদার। বিভিন্ন সংগঠন তাদের বিশেষ দিন গুলো পালন করে উৎসব আনন্দের মাধ্যমে। কিন্তু ২৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তা বৃন্দের চাকুরীর ১৫ বছর পূর্তি উদ্যাপন করছেন অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে। তিনি বলেন আজ সারা বিশে^র মানুষ একটি ভাইরাসের কাছে অসহায় হয়ে পড়ছে। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করে বলবো, হে আল্লাহ তুমি আমাদেরকে এই মহামারী ভাইরাস থেকে রক্ষা করো। পরে তিনি কর্মসূচিটি সুন্দরভাবে শেষ করতে পারায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], newscomi[email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft