ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় করোনা উপসর্গে সমবায় কর্মকর্তার মৃত্যু
Published : Thursday, 9 July, 2020 at 12:00 AM, Update: 09.07.2020 1:47:42 AM, Count : 616
কুমিল্লায় করোনা উপসর্গে সমবায় কর্মকর্তার মৃত্যুনিজস্ব প্রতিবেদক: নিজস্ব প্রতিবেদক: করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন কুমিল্লা সদর উপজেলা সমবায় কর্মকর্তা মুহম্মদ আজিজুল হক (৪৫)। গতকাল বুধবার সকাল ১০ টায় ঢাকার বাসা থেকে হাসপাতালে নেয়ার পথে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহে... রাজেউন)। গতকাল সন্ধ্যা ৬ টায় জানাযা শেষে ফেনী জেলার ফুলগাজী সদরের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
জেলা সমবায় কর্মকর্তা মো. রবিউল ইসলাম জানান,শারিরিক দূর্বলতার কারণে তিনি গত এক সপ্তাহ ধরে রাজধানী ঢাকার বাসায় অবস্থান করছিলেন। গতকাল বুধবার সকালে স্বাস্থ্যের অবনতি ঘটলে পরিবারের লোকজন বারডেম হাসপাতালে নেয়ার পথে সকাল ১০ টার দিকে তার মৃত্যু ঘটে। তবে বারডেম হাসপাতালে পরীক্ষায়  মস্কিষ্কে রক্তক্ষরণজনিত (স্ট্রোক) কারণে তার মৃত্যু হয়েছে বলে রির্পোট দেওয়া হয়। তবে করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য গতকাল দুপুরে কুমিল্লা সিভিল সার্জন কার্য্যলয়ে মরদেহ থেকে নমুনা নেওয়া হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক শিশুপুত্র ও এক শিশু কন্যা ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
 এদিকে কর্মঠ কর্মকর্তা হিসেবে খ্যাত মুহম্মদ আজিজুল হকের মৃত্যুতে  কুমিল্লার পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরীন, জেলা সমবায় কর্মকর্তা মো.রবিউল ইসলাম, উপজেলা অফিসার্স এসোশিয়েশনের সেক্রেটারী ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হাছান সহ অনান্যরা। বুধবার দুপুরে আজিজুল হকের লাশ কুমিল্লা নিয়ে আসার পর তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন আদর্শ সদর উপজেলা পরিবার ও জেলা সমবায় কার্য্যলয় সহ সহকর্মীরা।
এদিকে,কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে এক শোকবার্তায় উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল জানান, উপজেলা সমবায় কর্মকর্তা মুহম্মদ আজিজুল হক অত্যন্ত ভাল মানুষ ছিলেন। ছিলেন সৎ ও দক্ষ কর্মকর্তা । মহান রাব্বুল আল আমিন আমাদের এই ভাইটিকে জান্নাতুল ফেরদৌস দান করুন। পরিবারের প্রতিও তিনি সমবেদনা জ্ঞাপন করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft