ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ওমর সানির এক সিনেমার টাকায় ছয়তলা বাড়ি করেছেন প্রযোজক
Published : Tuesday, 14 July, 2020 at 4:23 PM, Count : 4810
ওমর সানির এক সিনেমার টাকায় ছয়তলা বাড়ি করেছেন প্রযোজক বিনোদন প্রতিবেদক ||

নায়করাজ রাজ্জাক, আলমগীর, জসীমরা তো ছিলেনই, ইলিয়াস কাঞ্চন, রুবেল, নাঈমদের দুর্দান্ত জনপ্রিয়তাও ছিলো তখন। নব্বই দশকের মাঝামাঝিতে সিনেমার সেই সোনালি সময়ে তার আবির্ভাব রোমান্টিক হিরোর আমেজ নিয়ে।

তিনি ওমর সানি। পুরনো সব মুখের ভিড়ে একটু নতুনত্বের ছোঁয়া, সংলাপ বলায়, চলনে বলনে ভিন্ন এক ধারা নিয়ে হাজির হয়ে সানি খুব অল্প সময়েই হয়ে উঠেছিলেন সিনেমার দর্শকপ্রিয় নায়ক। একটা সময় 'প্রেমগীত', 'হারানো প্রেম'র মতো ছবি দিয়ে সুপারস্টার তকমাও পেয়ে যান তিনি।

আজ ওমর সানির অভিনয়ের ক্যারিয়ার অস্তমিত। নায়ক হিসেবে তার সেই ইমেজ ও প্রভাবও নেই। যা নতুন প্রজন্মের কাছে অনেকটা রূপকথার গল্পের মতো। তবে ওমর সানির জনপ্রিয়তার সেইসব দিনগুলো ফিরিয়ে আনলেন নন্দিত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

ওমর সানির ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু সফল ছবির নির্মাতা এই ঝন্টু। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার একটি ভিডিও। যেখানে ওমর সানিকে নিয়ে অনেক অজানা কথা বলেছেন তিনি। সে ভিডিও নিজের ওয়ালে শেয়ার করেছেন ওমর সানিও৷

সেখানে বরেণ্য এই নির্মাতা বলেন, 'ওমর সানি তখন নতুন। অল্প ক'টি ছবি করেছে। আমার কিছু ছবিতেও কাজ করেছে। কিন্তু তেমন নামডাক হয়নি। তাকে নিয়েই 'প্রেমগীত' বানানোর সিদ্ধান্ত নিলাম। নায়িকাও নতুন, লিমা। আমি প্রযোজক ছিলাম। আমার প্রযোজক ছিলেন শহীদুল হক শিকদার৷ তিনি বললেন, দুজনই নতুন নেবেন ? নেন। এখন তো নতুনদের ছবি চলে। তাদের নিয়ে 'প্রেমগীত' বানালাম, সুপারহিট হলো।

ওমর সানির মুখে একটি গান সুপারহিট ছিলো। যখন ওই গানের শট দিচ্ছিলো সানি তখন বললো ওস্তাদ এইটা হিট করবে। আমি বললাম, তুই নতুন ছেলে। কোনটা হিট করবে তুই বলিস কেমন করে। সে জবাব দেয়, দেইক্ষেন ওস্তাদ। তো ওমর সানির কথা ঠিক হলো। গান হিট হলো।'

এখন ওমর সানির অভিনয় প্রসঙ্গে ঝন্টু বলেন, 'নায়ক-নায়িকাদের সময় তো সবসময় থাকে না। আমার কাছে ওকে খুব ভালো লাগতো৷ নয়তো এতগুলো ছবিতে ওকে নিতাম না। ও ভালো সমর পার করেছে ওর ক্যারিয়ারে। কিন্তু ওই যে বললাম নায়কদের সময় সবসময় এক থাকে না। বয়স হয়ে যায়৷ তখন বড় ভাইয়ের অভিনয় করতে হয়, বাবার অভিনয় করতে হয়।

ওমর সানি যে নায়কদের বাবা হয়ে অভিনয় করবে সেই বয়সটা তার হয়নি এখনো৷ আর বড় ভাইয়ের চরিত্র করবে, আজকালকার সিনেমায় সেই চরিত্রই তো নেই৷ এটা হতাশার কিছু নয়। বা এর জন্য একজন সফল নায়ককে ছোট করারও কিছু নেই।'

'ওর অভিনয়, স্টাইল সবকিছুই ভালো। সময় তাকে পিছিয়ে দিয়েছে৷ ওমর সানির সিনেমা হিট করেছে। তার 'প্রেমগীত' সিনেমা অনেক টাকা কামিয়েছে। শুধু নারায়ণগঞ্জের হলগুলো থেকে যে টাকা পেয়েছিলাম তা দিয়ে আমি ছয়তলা বাড়ি বানিয়েছি। তো, সানির সেই ক্ষমতা ছিলো। ও একসময় সুপার ডুপার হিট নায়ক ছিলো'- যোগ করেন দেলোয়ার জাহান ঝন্টু।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft