ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে গরিব, অসহায় ৩শ’ পরিবারের মাঝে কোরবানীর গোশত বিতরণ
Published : Monday, 3 August, 2020 at 7:11 PM, Count : 493
দেবিদ্বারে গরিব, অসহায় ৩শ’ পরিবারের মাঝে  কোরবানীর গোশত বিতরণ
শাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বারে গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গরীব, অসহায় ও দুস্থ ৩শ পরিবারের মাঝে  কোরবানীর গোশত বিতরণ করা হয়েছে। রবিবার সংগঠনের সকল সদস্যদের অংশগ্রহণে দুইটি গরু জবাই করে গোপালনগর-নবীপুরের ৩শ গরিব, অসহায় ও দুস্থ পরিবারের বাড়ি বাড়ি গোশত পৌছে দেয় সংগঠনের সদস্যরা। এর আগে ঈদুল আযহা উপলক্ষে গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদ ৩২০ টি পরিবারের ঈদ সামগ্রী ৫০জন এতিম শিশুর মাঝে ঈদের পোশাক ও নগদ অর্থ, ৪০ জন বিধবা অসহায় নারীর মাঝে বস্ত্র বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ ও কোরবানী বাস্তবায়নে সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের সভাপতি মাও. মো. হোসাইন আহমাদ বলেন, প্রতি বছরই সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে সমাজের দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি। এই সংগঠন রাজনীতি মুক্ত দাবি করে তিনি আরও বলেন, আমরা ধর্ম বর্ণ, নির্বিশেষে সমাজের খেটে খাওয়া, সুবিধা বঞ্চিত শিশু, বিধবা, দুস্থ মানুষের জন্য গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদ গঠন করেছি। ইনশআল্লাহ এ সমাজ কল্যাণ পরিষদ সকলের ভালোবাসা অর্জন করে এত দূর এসেছে। সংগঠনের প্রতিটি সদস্য নিজের জমানো অর্থ দিয়ে এ সংগঠন পরিচালনা করছে। করোনাকালীন সময়েও আমারা সমাজের দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দিয়েছি, গরীব মেয়েদের বিবাহের ব্যবস্থা করে দিচ্ছি, চিকিৎসার অভাবে থাকা মানুষদের চিকিৎসার খরচ বহন করছি, শিশুদের লেখাপড়ায় মনোযোগী করতে তাদের বিভিন্ন শিক্ষাপকরণ বিতরণ করছি। এ সমাজকে ধনী গরিবের ভেদাভেদ ভুলে আমরা সকলে এক হয়ে কাঁধে কাঁধ একটি আদর্শ সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছি।        
এসময় আরও উপস্থিত ছিলেন, সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি-  মো. সোহাগ সরকার, বদিউল আলম বাদল মাষ্টার, নজরুল ইসলাম মাষ্টার, খোকন বিন আহমেদ, রামিম মুন্সী, আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক, কাজী হাছান আহমাদ, সদস্য বাবুল মিয়া, সাইফুল ইসলাম টুটন, মোশাররফ হোসেন সোহাগ, হাবিবুল বাশার, ওমর ফারুক, অলিউল্লাহ, সারোয়ার হোসেন পিয়াস, আবিদ সরকার, উজ্জল সরকার, মোহাম্মদ হোসেন, মাসুদ মুন্সী, মাজেদুল ইসলাম জিহান,আব্দুল কাইয়ূম প্রমুখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft