ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কংশনগর গোমতী হাসপাতালে আবারো রোগীর মৃত্যু
Published : Thursday, 6 August, 2020 at 12:00 AM, Count : 89
বুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় গোমতী নামের একটি প্রাইভেট কিনিকে ভূল চিকিৎসায় মঙ্গলবার দুপুওে বিলকিস আক্তার (৩০) নামের এক প্রসূতির মৃত্যুও খবর পাওয়া গেছে। এসময় স্বজনরা হামলার চেষ্টাকালে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহতের পরিবার ও চাচাতো ভাই বিল্লাল হোসেন জানান,জেলার বুড়িচং উপজেলার ভালেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মোঃ হোসেনের স্ত্রী বিলকিস বেগমের গতকাল মঙ্গলবার দুপুওে প্রসব বেদনা শুরু হলে তাকে সিকটবর্তী একই ইউনিয়নের কংশনগর এলাকায় গোমতী বেরীবাঁধের ভিতর অবস্থিত বেসরকারী গোমতী নামের হাসপাতালটিতে নিয়ে আসা হয়। এর পরপরই বেলা আনুমানিক ১ টায় বিলকিসকে জরুরী ভিত্তিতে অপারেশনের কথা বলে তার স্বজনদের কাছে হাসপাতাল কর্তৃপক্ষ । হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ হোসেন মোঃ ফয়সাল এসময় অপারেশনের দায়িত্ব পালন করছিলেন। একসময় বিলকিসের মৃত্যু হলে স্বজনদেও মাঝে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে অনেক আতœীয়রা ছুটে আসেন হাসপাতালে ,উত্তপ্ত হয়ে উঠে হাসপাতালের পরিবেশ। খবর পেয়ে স্থানীয় দেবপুর ফাঁড়ি থেকে এসআই নন্দন চন্দ্র ও এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। উল্লেখ্য কংশনগর এলাকায় অবস্থিত গোমতী হাসপাতালে প্রায়ই চিকিৎসা ব্যবস্থা নিতে এসে রোগী মৃত্যুও ঘটনা ঘটে। তবে অজ্ঞাত কারণে সেগুলো আর বিচারের আলো দেখে না। নানাভাবে রোগীর স্বজনদের ভয়ভীতিসহ ক্ষতিপূরণের আশ্বাসের কারণেই বারবার রোগী মৃত্যুর ঘটনায় মামলা না হওয়ায় স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা জানান,এ
থেকে বের হয়ে না আসলে এভাবে প্রতিনিয়ত ভূল চিকিৎসায় রোগী মৃত্যুও ঘটনা বেড়েই চলবে।
বিষয়টি জানতে হাসপাতালের এমডি মমতাজ মিয়া জানান,বেলা দেড়টায় বিলকিস
বেগম তার হাসপাতালে ভর্তি হয়। এসময় ডাঃ হাসান ফয়সাল ও রবিউল হাসান নামের দু চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু তারা সেখানে না গিয়ে কুমিল্লা টাওয়াওে চিকিসা সেবা দিতে গেলে সেখানে তার মৃত্যু হয়। তার গোমতী হাসপাতালে কোন অনিয়ম হয়নি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft