ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আরও ৭ জনের করোনা শনাক্ত লাকসামে আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৬৭:মৃত্যু ৯  
Published : Thursday, 6 August, 2020 at 12:00 AM, Count : 163
ফারুক আল শারাহ: কুমিল্লার লাকসামে আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৬৭ জনে দাঁড়িয়েছে। এখানে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৯ জন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার (৫ আগস্ট) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে সর্বমোট ১৫টি নমুনার রিপোর্ট আসে। তাদের মধ্যে ৭ জনের রিপোর্ট পজিটিভ ও বাকী ৮ জনের নেগেটিভ। আক্রান্তদের মধ্যে উপজেলার কেমতলির ৪৫, ৪২, ২৪, ১৮ ও ১২ বয়সী ৫ জন নারী এবং উত্তর লাকসামের ৩৮ বছর বয়সী ও আউশপাড়ার ৩৮ বছর বয়সী ২ জন পুরুষ রয়েছেন।
লাকসাম উপজেলা স্বাস্থ্যবিভাগ গঠিত করোনা র‌্যাপিড রেসপন্স টিমের অন্যতম সদস্য ও স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মেহেদী হাসান জিতু জানান, উপজেলায় বুধবার পর্যন্ত ১৫৮৪টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ১৫৬৭টি রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৩৬৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ১২০০টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ১৭টি নমুনার রিপোর্ট। এখানে করোনায় মৃত্যুবরণ করেছেন সর্বমোট ৯ জন। ইতোমধ্যে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩১৩ জন। অন্য ৫৪ জনকে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা দিয়ে আসছেন করোনা র‌্যাপিড রেসপন্স টিমের সদস্যরা।  
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft