ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ওসি প্রদীপ কুমার দাসকে পুলিশ হেফাজতে, নেয়া হচ্ছে কক্সবাজারে
Published : Thursday, 6 August, 2020 at 3:05 PM, Update: 06.08.2020 3:19:29 PM, Count : 446
ওসি প্রদীপ কুমার দাসকে পুলিশ হেফাজতে, নেয়া হচ্ছে কক্সবাজারে কক্সবাজারে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার মামলার আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাসকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাঁকে কক্সবাজারে নেয়া হচ্ছে।

সূত্র জানিয়েছে, আজ সকালে চট্টগ্রামের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওসি প্রদীপকে পুলিশের হেফাজতে নেওয়া হয়। শেষ খবর খবর পাওয়া পর্যন্ত তাঁকে কক্সবাজারে নেওয়া হচ্ছে।
চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, “চট্টগ্রামের দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালে এসেছিলেন প্রদীপ কুমার দাশ। তাকে এখন পুলিশ হেফাজতে কক্সবাজারে নেওয়া হচ্ছে। তিনি যেহেতু মামলার আসমি, তিনি সেখানে বিচারিক আদালতে আত্মসমর্পণ করবেন।”

পুলিশের একাধিক সূত্র জানায়, যেহেতু ওসি প্রদীপ কে প্রত্যাহার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা তদন্তাধীন, তাই তাকে পুলিশ সুপারের অধীনে ব্যারাকে থাকতে হবে। এছাড়া বুধবার দায়েরকৃত মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ওসিকে গ্রেপ্তার দেখানো হতে পারে। গ্রেপ্তার দেখানো হলে আজই ওসি প্রদীপ কে কক্সবাজারের আদালতে হাজির করা হবে।

র‌্যাবের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, আদালতের নির্দেশে তাদের তদন্তাধীন মামলার আসামি ওসি প্রদীপ পুলিশ হেফাজতে রয়েছে বলে তারা জানতে পেরেছেন। আইনগত প্রক্রিয়ায় পুলিশ প্রদীপকে র‌্যাবের কাছে হস্তান্তর করবে। তবে এই হস্তান্তরের আগেই প্রদীপ আদালতে আত্মসমর্পণ করতে পারে বলেও সন্দেহ করা হচ্ছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft