ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
অ্যাম্বুলেন্স থেকে তেল চুরি, চালক বরখাস্ত
Published : Sunday, 9 August, 2020 at 12:00 AM, Count : 107
দুর্নীতি নিয়ে হুঁশিয়ারি করার একদিনের মাথায় তেল চুরির অপরাধে এক অ্যাম্বুলেন্স চালককে বরখাস্ত করেছেন সদ্য নিয়োগ পাওয়া চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন। চসিক পরিচালিত একটি অ্যাম্বুলেন্স থেকে তেল চুরির বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর শুক্রবার (৭ আগস্ট) ওই চালককে বরখাস্ত করা হয়।
বরখাস্ত হওয়া চালকের নাম কাজল চন্দ্র সেন। বরখাস্ত করার পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন।
এর আগে বৃহস্পতিবার দায়িত্ব নেওয়ার পরপরই কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির বিষয়ে হুঁশিয়ারি করেন তিনি। খোরশেদ আলম সুজন বলেন, জনগণের দুর্ভোগ সৃষ্টিকারী ও দুর্নীতিবাজদের ছাড় দেওয়া হবে না।
চালককে বরখাস্ত করার বিষয়ে জানতে চাইলে খোরশেদ আলম সুজন বলেন, 'স্থানীয় এক যুবকের ক্যামেরায় অ্যাম্বুলেন্স থেকে তেল চুরির দৃশ্য ধরা পড়ে। পরে ওই যুবক সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড দিলে বিষয়টি আমাদের নজরে আসে। এরপর বিষয়টি তদন্তের জন্য তত্ত্বাবধয়াক প্রকৌশলী (যান্ত্রিক) সুদীপ বসাককে নির্দেশ দেই। তদন্তে তেল চুরির সত্যতা পাওয়ায় ওই চালককে বরখাস্তের নির্দেশ দিয়েছি। তার বিরুদ্ধে অফিসিয়ালি যত ব্যবস্থা আছে, সব নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাকে বলেছি। পাশাপাশি সে যে পরিমাণ তেল চুরি করেছে তার দশগুণ যেন জরিমানা দেয় তা বলা হয়েছে।'




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft