ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
কাউন্সিল আলমগীরসহ অনন্য আসামিদের গ্রপ্তার দাবিতে সংবাদ সম্মেলন
Published : Tuesday, 11 August, 2020 at 12:00 AM, Update: 11.08.2020 1:13:18 AM, Count : 452
কাউন্সিল আলমগীরসহ অনন্য আসামিদের গ্রপ্তার দাবিতে সংবাদ সম্মেলননিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় ব্যবসায়ী আক্তার হোসেন হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি কাউন্সিলর আলমগীর হোসেনসহ সকল আসামির গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা। সোমবার কুমিল্লা নগরীর চাঙ্গিনী এলাকায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ দাবি জানান তারা।এ সময় নিহত আক্তার হোসেনের স্ত্রী রেখা বেগম বলেন, কাউন্সিলরের লোকজন আমাদেরকে প্রতিনিয়ত হুমকি দেয়। তারা আমাদের হত্যার ভয় দেখায়। আমরা পুরো পরিবারের নিরাপত্তার দাবি জানাচ্ছি। ১০জন আসামির মধ্যে তিনজন গ্রেফতার হয়েছে। এ মামলার প্রধান আসামি কাউন্সিলর আলমগীর এখনও গ্রেফতার হয়নি। আমার স্বামী হত্যার বিচার চাই, হত্যাকারীদের ফাঁসি চাই।
নিহত আক্তার হোসেনের ছোট ভাই যুবলীগ নেতা মো. শাহজালাল আলাল লিখিত বক্তব্যে বলেন, যদি প্রধান আসামিকে কাউন্সিলর পদ থেকে অপসারণ না করা হয়, তাহলে সঠিক বিচারে বাধা হতে পারে। তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে, ঠিক তেমনি কাউন্সিলর পদ থেকে বহিষ্কার করে বিচারের আওতায় নেওয়া হোক।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহত আক্তার হোসেনের বড় ভাই হাফেজ মো. মনির হোসেন, স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মো. শহিদুল ইসলাম, স্থানীয় বাসিন্দা আতিকুল ইসলাম মাসুদ প্রমুখ।
প্রসঙ্গত, পারিবারিক বিরোধের জেরে গত ১০ জুলাই জুমার নামাজের পর কুমিল্লা নগরীর চাঙ্গিনী মসজিদ থেকে টেনে বের করে শতশত মানুষের সামনে পিটিয়ে আক্তার হোসেনকে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। এ ঘটনায় নিহতের স্ত্রী সদর দক্ষিণ থানায় কাউন্সিলর আলমগীরকে প্রধান আসামি করে ১০ জনের নামে মামলা করেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft