ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে শিশু ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ; ধর্ষক গ্রেপ্তার
Published : Friday, 18 September, 2020 at 12:00 AM, Update: 18.09.2020 1:27:11 AM, Count : 698
দেবীদ্বারে শিশু ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ; ধর্ষক গ্রেপ্তারএবিএম আতিকুর রহমান বাশার ঃ কুমিল্লার দেবীদ্বারে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক চাচা সম্পর্কীয় মো. ফয়েজ উল্লাহ(২৩) নামে এক কলেজ ছাত্রকে আটক করে কোর্ট হাজতে চালান করেছে দেবীদ্বার থানা পুলিশ। ঘটনাটি ঘটে দেবীদ্বার উপজেলার ধামতী ইউনিয়নের তেবারিয়া গ্রামের আব্দুল আলীমের বাড়িতে।
ওই ঘটনায় ধর্ষিতা ভিক্টিমকে (১০) নিয়ে তার নানী বুধবার রাতে দেবীদ্বার থানায় এসে অভিযেগ করনে এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ারকে ধর্ষক ফয়েজ উল্লাহ কর্তৃক ধর্ষণকালে মোবাইল ফোনে ধারণকৃত ধর্ষণের ভিডিও দেখান। ওসি ভিডিও দেখে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পুলিশ পাঠান। দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) আব্দুস সালামের নেতৃত্বে একদল পুলিশ ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে এবং ভিক্টিম সহ থানায় নিয়ে আসেন।
বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ধর্ষণের ঘটনায় ভিক্টিমের চাচা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তেবারিয়া গ্রামের আব্দুল আলীমের পুত্র এবং দুয়ারীয়া এ,জি, মডেল স্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. ফয়েজ উল্লাহকে এক মাত্র আসামি করে মামলা দায়ের করেন।
মামলার বাদী জানান, ভিক্টিমের পিতা প্রবাসী, সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেলীতে লেখা পড়া করে। চলতি বছরের ২২ মে দুপুর অনুমান ১২টায় প্রতিবেশী চাচা সম্পর্কের ফয়েজ উল্লাহ ওই শিশুটিকে ফুসলিয়ে তার নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং পরদিন ২৩ মে বেলা ১টায় ওই একই ঘরে ধর্ষণ করে, ধর্ষক তার মোবাইল ফোনে ধর্ষণের ছবি ও ভিডিও ধারন করে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার না করলেও ধর্ষক তার একাধিক বন্ধুর মোবইল মেসেঞ্জারে পাঠায়। পরবর্তীতে ওই ভিডিও প্রকাশ হলে ভিক্টিমের নানী ভিডিও সহ থানা পুলিশের স্মরনাপন্ন হন।
এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) আব্দুস সালাম বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টায় কুমিল্লা আদালত প্রাঙ্গন থেকে সেল ফোনে জানান, ভিক্টিমের চাচা মো. সফিউল্লাহ বাদী হয়ে সফিউল্লাহকে এক মাত্র আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসামী ও ভিক্টিমকে আদালতে আনা হয়েছে। আদালতে ম্যাজিষ্ট্রেটের নিকট আসামীর ১৬৪ ধারায় জবানবন্ধী রেকর্ড ও ভিক্টিমের ২১ ধারায় জবানবন্ধী রেকর্ড করা হবে। আদালতের নির্দেশ পেলে ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft