ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নারায়ণগঞ্জে নিহত মুয়াজ্জিনের পরিবাকে আর্থিক সহায়তা
Published : Sunday, 20 September, 2020 at 12:00 AM, Count : 125
ইসমাইল নয়ন ॥ গত ৪ সেপ্টেম্বর শুক্রবার রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় নিহত মসজিদের মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়ে পাশে দাড়িয়েছেন শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী। গতকাল শনিবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামে নিহত দেলোয়ারের স্ত্রী সন্তান ও স্বজনদের সাথে দেখা করে সমবেদনা জানান এবং নগদ ৩০ হাজার টাকার একটি খাম তাদের হাতে তুলে দেন। পরে, মোশাররফ হোসেন খান চৌধুরী ওই এলাকার স্থানীয় লোকজন নিয়ে নিতহত ও নিহতের ছেলে জুনায়েদ (১৭) এর কবর জিয়ারত করেন।
এসময়, জাতিয় বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার আব্দুল্লাহীল বাকী খান, হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, নাঙ্গলকোট উপজেলা যুবলীগ নেতা জহিরুল কাইয়ুম মিঠু, ঢালুয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, শাহজালাল ইসলামী ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার ম্যানেজার আইয়ুব আলী, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, ঢালুয়া ইউপি সদস্য অহীদুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময়, ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ সহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী বলেন, আমি ব্রাহ্মণপাড়া থেকে এসে আমার সামর্থ অনুযায়ী এই অসহায় পরিবারের পশে দাড়ানোর চেষ্টা করেছি। সমাজের সকল বৃত্তবান লোকজন বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে নিহত মুয়াজ্জিন দেলোয়ারের পরিরের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft